রাজশাহীতে বিপুল পরিমান গাঁজা-সহ মাদক চক্রের ৩ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় বিপুল পরিমান গাঁজা-সহ মাদক চক্রের ৩জন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বুধবার (৫ জুন) দিনগত রাত আড়াইটায় রাজশাহীর পুঠিয়া থানাধীন পুঠিয়া বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় মাদক বহনকাজে ব্যবহৃত একটি পিকআপ ও পিকআপের ভেতর থেকে ২৫ কেজি গাঁজা জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলো: মোঃ নাজমুল হক (২৮), সে রাজশাহীর তানোর থানার হরিশপুর গ্রামের মোঃ ইয়াকত আলীর ছেলে, মোঃ রুবেল হোসেন (৩০), সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বশরী এলাকার মোঃ মতিউর রহমানের ছেলে ও মোঃ হাবিবুর রহমান (৪৫), নঁওগা জেলার মান্দা থানার শ্রীরামপুর এলাকার মৃত কোয়ামত উল্লাহ’র ছেলে।
বৃহস্পতিবার (৬ জুন) র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, বুধবার গভির রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, কতিপয় সঙ্গবদ্ধ মাদক চক্রের সদস্যরা একটি পিকআপযোগে মাদকদ্রব্য নিয়ে রাজশাহীর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের টহল দল পুঠিয়া থানাধীন পুঠিয়া বাজারের সামনের মহাসড়কে টহল পরিচালনা করে একটি পিকআপ-সহ তিনজন মাদক কারবারীকে আটক
করে। এ সময় পিকআপের ভিতরে তল্লাশি চালিয়ে জনসম্মুখে ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারীরা স্বিকার করে জানায়, আটক গাঁজাগুলি তাদের এবং তারা সঙ্গবদ্ধ মাদক চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবত আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ট্রাকে ও বিভিন্ন পরিবহনে অভিনব কায়দায় সবজি ও আম পরিবহণের আড়ালে অবৈধ মাদকদ্রব্য গাঁজা, ফেনসিডিল-সহ বিভিন্ন মাদক কুমিল্লা জেলার ভারতীয় সীমান্ত এলাকা হতে সংগ্রহ করে রাজশাহী-সহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে তাদের সংশ্লিষ্ট থানার মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.