রাজশাহীতে বিপুল পরিমান গাঁজাসহ ২ মাদক কারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে দেড় কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার বিকেল ৬টায় মহানগরীর শাহমখদুম থানাধীন উত্তর নওদাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: নগরীর উপকন্ঠ দামকুড়া থানার হরিপুর খড়িয়ার ধার গ্রামের মৃত শাহজাহানের ছেলে মোঃ বাবু (৩৭) ও একই গ্রামের মোঃ আবু হোসেনের ছেলে মোঃ আঃ হাকিম(৩৬)।
এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।
তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, শাহমখদুম থানাধীন উত্তর নওদাপাড়া গ্রামে “মায়ের দোয়া” নামক নার্সারীর পাশে মাদকদ্রব্য সহ জনৈক দুইজন মাদক কারবারী অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।
অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল সার্বিক তত্ত¡াবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নের্তৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই মোঃ মাহফুজুর রহমান ও সঙ্গীয় ফোর্স।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক কারবারীরা জানায়, গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে তারা “মায়ের দোয়া” নার্সারীর পাশে অবস্থান করছিলো।
এ ব্যাপারে তাদের বিরুদ্ধে শাহমখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.