রাজশাহীতে বিএসটিআইয়ের ভ্রাম্যমান আদালতের অভিযান: ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর চারঘাটে বিএসটিআই মোবাইল কোর্টের পরিচালনা করে তিনটি প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা করেছে। আজ বুধবার সকালে রাজশাহী বিভাগীয় অফিসের সমন্বয়ে চারঘাট উপজেলায় এ অভিযান পরিচালনা করা হয়।
অভিযান চলাকালীন সময় চারঘাটের মেসার্স ভাই ভাই মিষ্টান্ন ভান্ডার ও রাজ মিষ্টান্ন ভান্ডার নামের দুটি প্রতিষ্ঠানকে এবং ইসরাইল ভ্যারাইটি স্টোর নামের একটি প্রতিষ্ঠানসহ মোট ১৩ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানটি পরিচালনা করেন, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) নিয়তি রাণী কৈরী এবং বিএসটিআই রাজশাহী বিভাগীয় অফিসের মোঃ শরীফ হোসেন ও ফিল্ড অফিসার (সিএম), এবং আবুল কায়েম, পরিদর্শক (মেট)।
বিএসটিআই রাজশাহী বিভাগীয় অফিসের মোঃ শরীফ হোসেন ও ফিল্ড অফিসার (সিএম) জানান, ভাই ভাই মিষ্টান্ন ভান্ডার ও রাজ মিষ্টান্ন ভান্ডার নামের দুটি প্রতিষ্ঠান বিএসটিআইয়ের অনুমোদন ব্যতিত নোংরা পরিবেশে খাদ্য সামগ্রী তৈরী ও ওজনে কম করে ফার্মেন্টেড মিল্ক (দই) পণ্য বিক্রির লক্ষ্যে প্রস্তুত রেখেছিলো।
এছাড়াও ইসরাইল ভ্যারাইটি স্টোর নামের প্রতিষ্ঠানটি আমদানি ও বিক্রি নিষিদ্ধ স্কিন ক্রিম পণ্য বিক্রি ও মজুদ করায় তাদের জরিমানা করা হয়েছে।
তিনি আরও বলেন, ভবিষ্যতে তাদের এই ধরনের অপরাধ প্রমানিত হলে আরো কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে প্রতিষ্ঠান গুলির মালিকদের সতর্ক করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.