রাজশাহীতে বাদশা : বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন থেকে বিচ্যুত হতে চাই না

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন নিয়ে বাংলাদেশ গড়তে চেয়েছিলেন সেই স্বপ্ন পুরোপুরি এখনও বাস্তবায়িত হয়নি। তিনি মেহনতি মানুষের জন্য যে উন্নয়ন দর্শনের কথা বলেছিলেন তার ব্যবহার সব জায়গায় হয়নি। কিন্তু আমরা মুক্তিযোদ্ধারা বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন থেকে বিচ্যুত হতে চাই না।
আজ শনিবার (০৬ ফেব্রুয়ারী) সকালে রাজশাহীতে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি) আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা নগরীর ৩০০ জন দুস্থ মানুষের হাতে কম্বল তুলে দেন।
এ সময় তিনি বলেন, আমাদের দেশে রাতারাতি ধনীর সংখ্যা বেড়ে গেছে। একদল মানুষ আছেন যাদের শীতের কাপড়ের অভাব নেই, আবার আরেক দল আছেন যাদের কাপড়ের জন্য লাইনে দাঁড়াতে হয়। তাই আমাদের এমন অর্থনৈতিক ব্যবস্থা গড়ে তুলতে হবে যাতে অসহায় মানুষদের কম্বলের জন্য লাইনে দাঁড়িয়ে থাকতে না হয়।
বাদশা বলেন, মুজিববর্ষে গৃহহীনদের বাড়ি করে দেওয়া হয়েছে। রাজশাহীর বিভিন্ন উপজেলায় মানুষ বাড়ি পেয়েছেন। কিন্তু মহানগরীর মধ্যে দেওয়া হয়নি। নগরীর মধ্যেও অনেকেই বাস্তুহারা আছেন। কমপক্ষে ১০ হাজার ঘর এই গৃহহীনদের দিতে পারলে ভাল হতো। আমি অসহায় মেহনতি মানুষের পক্ষে। তাই তাদের জন্য সংসদে বারবার কথা বলছি, আগামীতেও বলব।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেনিক আইডিইবির স্টাডি এন্ড রিসার্চ সেলের কো-চেয়ারম্যান তাজুল ইসলাম, রাজশাহী সটি করপোরেশনের দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম প্রমুখ। সভাপতিত্ব করেন জেনিক আইডিইবির সভাপতি আমিনুল হক। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন রাজশাহী আইডিইবির যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ সাইদ আহমেদ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.