রাজশাহীতে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মদিনে জেলা ছাত্রলীগের খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: সোমবার রাতে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ জন্মদিন উপলক্ষে রাজশাহী মহানগরীর বিভিন্ন বাসটার্মিনাল ও শহীদ এএইচএম কামরুজ্জামান রেলস্টেশনে রাত কাটানো ভাসমান মানুষ ও পথচারীদের মাঝে প্যাকেটজাত খাবার বিতরণ করেছেন রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানা।
সাকিবুল রানা তার মুঠো ফোন স্থানীয় সাংবাদিককে বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সকল আন্দোলন সংগ্রামে সাহসী নারীর মতন অনুপ্রেরণা জুগিয়ে এসেছেন বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব। ছিলেন বঙ্গবন্ধুর সুযোগ্য সহধর্মিণী ও সহযোদ্ধা।
বঙ্গমাতা বেগম মুজিব বাঙালি জাতির স্বাধীনতা সংগ্রামের প্রতিটি পদক্ষেপে বঙ্গবন্ধুকে সক্রিয় সহযোগিতা করেছেন ও প্রেরণা দিয়েছেন। দেশপ্রেম, রাজনৈতিক দূরদর্শিতা, সাহসিকতা, ত্যাগ ও অনুপ্রেরণার উৎস বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব মহান স্বাধীনতা অর্জনে মহীয়সী বাঙ্গালী নারীদের সাহসীকতা ও দেশপ্রেমের অমর প্রতীক ছিলেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা নেছা মুজিবের প্রতি গভীর শ্রদ্ধা জানানোর অংশ হিসেবে পথচারী, পথশিশু, ও ভাসমান মানুষদের মাঝে খাবার বিতরণের উদ্যোগ নিয়েছি।
রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম রানার উদ্যোগে খাবার বিতরণের এ আয়োজনে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ সম্পাদক প্রদীপ কুমার পিংকু, যুগ্ম সাধারণ সম্পাদক হাসিবুল হাসান শান্ত সহ রাজশাহী জেলা ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি শিবলী সরকার (নবু) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.