রাজশাহীতে ফের করোনার থাবা: আক্রান্ত রাসিক মেয়র লিটন, এমপি আয়েন, বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলায় একদিনে রেকর্ড সংখ্যক করোনাভাইরাস আক্রান্ত রোগি শনাক্ত হয়েছে। যাদের মধ্যে সরকারের শীর্ষ দুইজন কর্মকর্তাও রয়েছেন।
রোববার রাজশাহীর দুইটি ল্যাবে ২৩২ জনের নমুনা পরীক্ষার বিপরীতে করোনা শনাক্ত হয় ৭৭ জনের। যা নমুনা পরীক্ষার অনুপাতে শনাক্তের হার ৩৩ দশমিক ১৯ শতাংশ। এর আগের দিন শনিবার রাজশাহীতে করোনার নমুনা পরীক্ষা করা হয়েছিল ২২৮ জনের। এর মধ্যে আক্রান্ত রোগি শনাক্ত ছিল ২২ জনের। নমুনা পরীক্ষার অনুপাতে শনাক্তের হার ছিল ৯ দশমিক ৬৫ শতাংশ।
ল্যাব সূত্রে জানা গেছে, রোববার রাজশাহীর দুইটি ল্যাবে ২৩২ জনের নমুনা পরীক্ষা করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে রাজশাহী জেলার ১৪৩ জনের নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে ৩১ জনের করোনা পজেটিভ এসেছে। এছাড়াও হাসপাতাল ল্যাবে ৮৯ জনের করোনার নমুনা পরীক্ষা হয়। যার মধ্যে ৪৬ জনের করোনা পজেটিভ আসে।
এদিকে, রোববার নমুনা পরীক্ষার পর করোনা পজেটিভ এসেছে রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফর উল্লাহ ও রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল-এর। রোববার বিকেলে মুঠোফোনে করোনা পজিটিভ হওয়ার খবর পান। তবে দুইজনেই শারীরিকভাবে সুস্থ ও নিজ বাস ভবনে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী।
তিনি বলেন, ঢাকায় জেলা প্রশাসক সম্মেলনে যাওয়ার আগে তারা রোববার সকালে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। শরীরে কোনো উপসর্গ না থাকলেও নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ আসে। বিকেলে তাদের ফোনের মাধ্যমে বিষয়টি জানানো হয়।
কল্যাণ চৌধুরী বলেন, বর্তমানে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক নিজ নিজ বাংলোতে অবস্থান করছেন। তারা দুইজনের শারীরিকভাবে সুস্থ রয়েছেন এবং সবার কাছে দোয়া চেয়েছেন।
এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত হন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি প্রকৌশলী এনামুল হক এবং রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.