রাজশাহীতে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন মেয়র

পিআইডি প্রতিবেদক: করোনা ভাইরাস (কোভিড-১৯)-এর কারণে সৃষ্ট পরিস্থিতি মোকাবিলায় রাজশাহীতে বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চাল বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (২৯ এপ্রিল) দুপুরে নগর ভবন চত্বরে ১৪টি পেশাজীবী সংগঠনের মাঝে এ চাল বিতরণ কার্যক্রম পরিচালনা করেন রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক)-এর মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। এ সময় মেয়র পেশাজীবী ১৪টি সংগঠনের ৪ হাজার ২৬৪ সদস্যের জন্যে ২০ হাজার কেজি চাল প্রদান করেন।

চাল বিতরণ অনুষ্ঠানে মেয়র বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় সারাদেশে কর্মহীন ও নি¤œ আয়ের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। এ ধাবাহিকতায় করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সরকারি ও ব্যক্তিগতভাবে কর্মহীন ও নি¤œ আয়ের মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হবে। এ সময় খাদ্য সংকট নিয়ে উদ্বিগ্ন না হওয়ার পরামর্শ দিয়ে মেয়র জানান, সরকারের কাছে পর্যাপ্ত খাদ্য মজুত রয়েছে।

অনুষ্ঠানে রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মো. রহমতুল্লাহ, মেয়রের একান্ত সচিব মো, আলমগীর কবির ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল উপস্থিত ছিলেন। # (প্রেস বিজ্ঞপ্তি ) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.