রাজশাহীতে প্রকাশ্যে দিবালোকে দোকান থেকে গ্যাস সিলিন্ডার চুরি

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে প্রকাশ্যে দিবালোকে দোকান থেকে গ্যাস ভর্তি সিলিন্ডার চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে অত্র এলাকায়।
সোমবার বিকেল ৪টার দিকে চন্দ্রিমা থানাধীন শিরোইল কলোনী এলাকার ওয়াসিম এন্টারপ্রাইজ নামক একটি দোকানে এঘটনা ঘটে। পরে চুরির বিষয়টি উঠে আসে সিসি ক্যামেরার ফুটেজ ।
দোকান মালিক ওয়ামি কোরাইসী জানান, সোমবার বিকেল ৪টার দিকে আমার দোকানের ভিতর মাথায় টুপি পড়া এক যুবক মোবাইল কানে নিয়ে ঢুকে পড়ে এবং কয়েক সেকেন্ডের মধ্যে একটি গ্যাস ভর্তি সিলিন্ডার হাতে নিয়ে বেড়িয়ে আসে।
এসময় দোকানে কেউ ছিলেন না। কারণ রাস্তার উত্তরের দোকানে শুধু মালামাল রাখা হয় এবং দক্ষিনের দোকোনে বসে ব্যবসা করেন ওয়াসিম। এরই মধ্যে দোকানে কাস্টমারের সাথে ব্যাস্ততা থাকার ফাকেই সিলিন্ডারটি চুরি করে এবং একটি রিকসায় উঠিয়ে নিয়ে পালিয়ে যায়।
এরপর দোকানের সামনে সিসি ক্যামেরার ফুটেজে সমস্ত চুরির ঘটনা উঠে আসে। প্রকাশ্যে দিবালোকে দোকানের বেতর চুরির ঘটনায় তাজ্জব হয়ে পড়েন দোকান মালিক ওয়াসিমসহ অন্যান্য দোকানদারা।
চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুদ পারেভেজ জানান, এ ব্যাপারটি আমার জানা নেই। এছাড়া ভুক্তভোগী থানায় কোনো অভিযোগও দায়ের করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নিবে পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.