রাজশাহীতে পৃথক অভিযানে এক বছর ও তিন মাসের সাজাপ্রাপ্ত ২ আসামি গ্রেপ্তার

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীর মতিহার থানার পৃথক দুটি অভিযান ৩ মাসের ও ১ বছরের সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেপ্তার হয়েছে। ৩ মাসের সাজাপ্রাপ্ত গ্রেপ্তারকৃত আসামি মো: রাকিবুল ইসলাম রাজশাহী মহানগরীর মতিহার থানার ভাল্লুকপুকুর এলাকার মো: আমীর আলীর ছেলে ও ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি মো: ছায়েন উদ্দিন একই থানার চর সাতবাড়িয়া পদ্মা নদীর ধার এলাকার মৃত আয়েন উদ্দিনের ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, আসামি রাকিবুল ইসলামের বিরুদ্ধে রাজশাহী’র পারিবারিক আদালতের মামলায় ৩ মাসের সাজাপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা আরএমপি’র মতিহার থানায় মুলতবি ছিল। আসামি রাকিবুল ইসলামকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। গতকাল ৯ জুলাই ২০২৪ রাতে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে আসামি রাকিবুল ইসলাম তার বাড়িতে অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের দিকনির্দেশনায় এসআই সুনিরাম মুরমু ও তাঁর টিম গতকাল রাত ১১ টায় অভিযান পরিচালনা করে আসামি রাকিবুল ইসলামকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

এদিকে রাজশাহীর আদালতের একটি মামলায় আসামি মো: ছায়েন উদ্দিনের বিরুদ্ধে মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত গ্রেপ্তারি পরোয়ানা আরএমপি’র মতিহার থানায় মুলতবি ছিল। আসামি ছায়েন উদ্দিনকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। গতকাল ৯ জুলাই ২০২৪ রাতে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন আসামি ছায়েন উদ্দিন তার বাড়িতে অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের দিকনির্দেশনায় এসআই সুনিরাম মুরমু ও তাঁর টিম গতকাল রাত পৌনে ১২ টায় অভিযান পরিচালনা করে আসামি ছায়েন উদ্দিনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক মো: জামিরুল ইসলাম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.