রাজশাহীতে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ১১১

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে পুলিশের বিশেষ অভিযানে ১১১ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে মহানগর পুলিশ ৬০ জনকে এবং জেলা পুলিশ ৫১ জনকে গ্রেফতার করেছে। শনিবার সন্ধ্যা থেকে রোববার ভোর পর্যন্ত এ অভিযানের সময় বেশ কিছু মাদক দ্রব্য উদ্ধার করে পুলিশ।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারি পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম জানান, মহানগর পুলিশের অভিযানে ৬০ জনকে গ্রেফতার করা হয়েছে। মহানগরীর ১২ থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

এর মধ্যে বোয়ালিয়া মডেল থানায় ১৪ জন, রাজপাড়া থানায় ৮ জন, চন্দ্রিমা থানায় ২ জন, মতিহার থানায় ৬ জন, কাটাখালি থানায় ২ জন, বেলপুকুর থানায় ২ জন, শাহমখদুম থানায় ৩ জন, পবা থানায় ১ জন, কাশিয়াডাঙ্গা থানায় ১৭ জন, কর্ণহার থানায় ১ জন, দামকুড়া থানায় ২ জন ও ডিবি পুলিশ ২ জনকে গ্রেফতার করে। আটককৃতদের মধ্যে ১৮ জন গ্রেফতারী পরোয়ানার আসামী, ১৫ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৭ জনকে গ্রেফতার করা হয়।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ নাইমকে (১৯) ১৩ পিস ইয়াবা, নাহিদ হাসানকে (২২) ১১ পিস ইয়াবা, আসাদুলকে (৪০) ৪ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে। এছাড়াও রাজপাড়া থানা পুলিশ নজরুল ইসলাম নজুকে (৫৫) ৩ গ্রাম হেরোইন, সুজন ইসলাম (২৬) ও নাদিম আহম্মেমকে (৩৯) ১৩ পিস ইয়াবা ও ২৭ গ্রাম হেরোইন, মাসুদুর রহমান জীবনকে (২৭) ৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। অপরদিকে, মতিহার থানা পুলিশ আলামিনকে (২৫) ২০ পিস ইয়াবা, একদেদকে (৬০) ১৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। কাটাখালি থানা পুলিশ মাহমুদুল হাসানকে (২২) ১৩ পিস ইয়াবাসহ, বেলপুকুর থানা পুলিশ শাহীনকে (২৩) ১০ পিস ইয়াবা, শাহমখদুম থানা পুলিশ ড্যানিকে (২৪) ২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

এছাড়াও পবা থানা পুলিশ সুজায়েত হোসেন শিমুলকে (৩৪) ১০ পিস ইয়াবাসহ, কাশিয়াডাঙ্গা থানা পুলিশ আব্দুর রহমানকে (৫৫) ১০০ গ্রাম গাঁজা, আলমগীর হোসেন বাবুকে (২৮) ১০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে।

এদিকে, জেলা পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান জানান, জেলা পুলিশের ৮ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৫১ জনকে গ্রেফতার করে। এ সময় ১৫৫ পিস ইয়াবা, ৩০০ বোতল ফেনসিডিল ও ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.