রাজশাহীতে পাটক্ষেতে শ্যালিকাকে ধর্ষণ করল দুলাভাই!অতঃপর

 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পুঠিয়ায় সাত বছর বয়সী শিশু শ্যালিকাকে মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে তার দুলাভাই লাল চাঁদ, এর বিরুদ্ধে। গতকাল রাতে শিশুটিকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

ধর্ষণ একটি আতংকের নাম বর্তমান সমাজে। সারাদেশে ধর্ষনের ঘটনা ক্রমেই বেড়েই চলেছে।ধর্ষণের হাত থেকে রেহাই পাচ্ছে না নিজের মেয়েও। লম্পটদের লালসার শিকার হচ্ছে দেশের হাজারো নারী ও শিশু। এবার ধর্ষনের শিকার হলেন নিজের দুলাভাই দ্বারা শ্যালিকা।জানা গেছে,,,,

এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে গতকাল রাতে লাল চাঁদের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেন বলে জানা গেছে।

জানা গেছে, উপজেলার বেলপুকুর ক্ষুদ্র-জামিরা গ্রামের মৃত শওকত আলীর ছেলে লাল চাঁদ। এলাকাবাসী এ ঘটনায় অভিযুক্ত দুলাভাই লাল চাঁদকে (৪২) গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছেন। মঙ্গলবার (৩ জুলাই) দুপুরে আটককৃত লাল চাঁদকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এমন ন্যাক্কারজনক ঘটনার ব্যপারে বেলপুকুর থানার ওসি গোলাম মোস্তফা বলেন, দুলাভাই লাল চাঁদ ওই শিশুটিকে মিষ্টি খাওয়ার লোভ দেখিয়ে বাড়ির পাশে একটি পাটক্ষেতে নিয়ে যায়। সেখানে শিশুটিকে জোরপূর্বক ধষর্ণ করে।

ওই সময় ওই শিশুটির চিৎকারে আশপাশের লোকজন শুনে ছুটে এলে ধর্ষক দুলাভাই পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সেই সময় এলাকাবাসী তাকে হাতেনাতে আটক করে পুলিশে দেন।

বেলপুকুর থানার ওসি গোলাম মোস্তফা, আরও বলেন, থানা পুলিশ শিশুটিকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করে। এখন শিশুটির অবস্থা একটু ভাল তবে সুস্থ হতে আরো বেশ কয়েক সপ্তাহ সময় লাগবে।লম্পট দুলাভাইকে আদালতে প্রেরন করে কঠোর শাস্থির ব্যবস্থা করা হবে বলে তিনি জানান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.