রাজশাহীতে পাওনা টাকা চাওয়া নিয়ে মারামারি, আহত-১

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পাওনা টাকা চাওনা নিয়ে মারামারীতে হাবীবুর রহমান হাবীব নামে একজন আহত হয়েছেন। আজ রোববার দুপুর ১২টার দিকে নগরীর কোট শহীদ মিনার এলাকায় এই ঘটনা ঘটে। হাবীবুর দামকুড়া হাট এলাকার আজাহার আলীর ছেলে।

এ বিষয়ে হাবীব বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, নগরীর বিএনপি নেতা কবীর হোসেনের ছেলে নাসির হোসেন অস্থির নিকট এক লক্ষ সত্তর হাজার টাকা পান। টাকার জন্য অস্থিকে ফোন করলে ফোন ধরে না। এর বিকল্প হিসেবে তিনি অস্থির কাছের লোক মিলন শেখ এর মাধ্যমে টাকা দেয়ার কথা বলেন। আজ সকালে অস্থিকে টাকা দেয়ার জন্য ফোন করেন এবং একটি কাজে কোর্টে আসবেন বলে জানান তিনি।

তার কোর্টে আসা নিশ্চিত জেনে অস্থি তার লোকজনকে জানান। অস্থির কথামত কোর্ট শহীদ মিনার এলাকায় পূর্ব থেকে ওঁত পেতে থাকা অস্থির লোকজন যেমন- মিলন শেখ, প্লাবন, আল-আমিন, রাজিব, রায়হান ও রেন্টুসহ আরো বেশ কয়েকজন পথরোধ করে কোন কিছু বুঝে উঠার পূর্বেই তার উপরে আক্রমন করে এবং সবাই মিলে একসাথে মারপিট শুরু করে বলে জানান হাবীব।

প্রত্যক্ষদর্শী মিজানুর রহমান মিনু ও সাদ্দাম হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, হাবীব ও তারা মিলে কোর্টে যাচ্ছিলেন। এমন সময় অস্থির লোকজন পথরোধ করে হঠাৎ করেই মারপিট শুর করে। এতে সেখানেই অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন হাবীব।

এই অবস্থা দেখে মিলন গ্যাংরা পালিয়ে যায়। হাবীবের এই অবস্থা দেখে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান বলে জানান তারা। হাবীব রামেক হাসপাতালের ৫নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তার শরীরের বিভিন্ন স্থানে মারের চিন্থ দেখা যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছিলো।

এ বিষয়ে নাসির উদ্দিন অস্থির নিকট মোবাইলে কল করে জানতে চাইলে তিনি মোবাইল রিসিভ না করায় কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলুরাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.