রাজশাহীতে পরকীয়া প্রেমিকের সাথে আপত্তিকর অবস্থায় স্ত্রীকে ধরলেন স্বামী ও এলাকাবাসী

বিশেষ প্রতিনিধি: রাজশাহী নগরীতে পরকীয়ার সময় প্রেমিকের সাথে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় ধরলেন স্বামী। গতকাল বুধবার (০৫ আগস্ট) দুপুরের পর নগরীর শাহমখদুম থানার পবা নতুনপাড়া এলাকায় এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনার পর দুই সন্তানের জননী ওই নারীসহ তার পরকীয়া প্রেমিক মো: শিবলিকে (৫০)’কে হেফাজতে নিয়েছে থানা পুলিশ।
বিটিসি নিউজ এর প্রতিবেদককে ওই নারীর স্বামী জানান, তার বাড়ির পাশেই শিবলির বাড়ি। অবিবাহিত শিবলি গত দুই বছর ধরে তার স্ত্রীর সাথে পরকীয়া চালিয়ে আসছিল। তিনি দুজনকেই বোঝানোর চেষ্টা করেছেন, কিন্তু কেউই মানতে চায়নি। ওই নারীর স্বামী আরও বলেন, গতকাল বুধবার দুপুরে তিনি বাসায় শোবার ঘরে ঘুমিয়ে ছিলেন, তাদের সন্তানরা ছিলো বাইরে।
সুযোগ বুঝে তার স্ত্রী বাইরে থেকে তালা দিয়ে শিবলির বাড়িতে চলে যায়। টের পেয়ে তিনি ছাদে গিয়ে দেড় ঘন্টাধরে তাদের প্রেমলীলা দেখেন। সন্তান এসে দরজা খোলার পর বের হন তিনি। পরে এলাকাবাসীকে সাথে নিয়ে শিবলির বাড়িতে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন। খবর পেয়ে পুলিশ এসে তাদের থানা হেফাজতে নিয়ে যায়।
আজ বৃহস্পতিবার (০৬ আগস্ট) সকালে রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলামের সাথে কথা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করে বলেন, তারা দুজন পুলিশ হেফাজতে জিজ্ঞেসাবাদে দুই বছর ধরে পরকীয়া চালিয়ে যাবার কথাটি স্বীকার করেছেন। এই ঘটনার পর স্ত্রীকে ঘরে তুলতে চান না তার স্বামী। আবার ওই নারীও পরকীয়া প্রেমিককে বিয়ে করতে চান। এ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে পুলিশ প্রশাসন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.