রাজশাহীতে পত্রিকা অফিসে মাদক কারবারীদের হামলা, মূলহোতা গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক: সংবাদ প্রকাশের জেরে রাজশাহীতে পত্রিকা অফিসে ঢুকে হামলা চালিয়েছে মাদক কারবারিরা। শুক্রবার (৫ মে) রাত ৮টার দিকেন গরীর কাজলা অক্ট্রয় মোড় এলাকায় সাপ্তাহিক ‘বাংলার বিবেক’ ও অনলাইন নিউজ পোর্টাল ‘রাজশাহীর সময়’ অফিসে এ হামলার ঘটনা ঘটে।
এ সময় তারা অফিসের সিসিক্যামেরা, দুটি কম্পিউটার ও একটি ডিএসএলআরক্যামেরা ভাঙচুর করে হার্ডডিস্ক নিয়ে পালিয়ে যায়। তবে রাত ৩টার দিকে ঘটনার মূল হোতা আসাদুল হক দুখুকে গ্রেপ্তার করে আরএমপির বোয়ালিয়া মডেল থানা পুলিশ।পরে তাকে মতিহার থানায় হস্তান্তর করা হয়।
গ্রেপ্তারকৃত আসাদুল নগরীর কাজলা এলাকার আবু তাহেরের ছেলে। তিনি চিহ্নিত মাদকসেবী।মাদক সিন্ডিকেটের সঙ্গে বেশ সখ্যতা রয়েছে তার। বিভিন্ন অফিসে চাঁদাবাজির সঙ্গেও জড়িত তিনি।সম্প্রতি নিজেকে জেলা কৃষকলীগের নেতা দাবি করে বেপরোয়া হয়ে ওঠেন এ মাদকসেবী। ইতো পূর্বে তার বিরুদ্ধে নানা অভিযোগ উঠলেও সবশেষ পত্রিকা অফিসে হামলার ঘটনায় গ্রেপ্তার হলেন।
মতিহার থানার ৪ নম্বর এ মামলায় আসাদুল হক দুখুই প্রধান আসামী। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
এ বিষয়ে অনলাইন নিউজ পোর্টাল রাজশাহীসময়‘র সম্পাদক মাসুদ রানা রাব্বানী বলেন, দুখু ও মিলনের নেতৃত্বে আমাদের অফিসে হামলা-ভাঙচুর চালানো হয়। তারা অফিসের ড্রয়ারে থাকা প্রায় ৯৭ হাজার টাকা লুট করে। এ সময় নারী সাংবাদিকসহ চারজন সাংবাদিককে মারধর করে তারা। এছাড়া আমাদের এক ফটো সাংবাদিককে জোর করে প্রায় দু ইকিলোমিটার দূরে তুলে নিয়ে গিয়ে মারধরও প্রাণনাশের হুমকি দিয়ে ছেড়ে দেয়। মাদক কারবারিরা আমাদেরকেও হত্যার হুমকি দিয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছি।
এ ব্যাপারে আরএমপির মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমীন বলেন, পত্রিকা অফিসে মাদককারবারীদের হামলা, ভাঙ্গচুর, লুটপাট ও অপহরণ চেষ্টার অভিযোগে একটিমামলা দায়ের হয়েছে থানায়। এ ঘটনায় প্রধান আসামী দুখুকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি সাইদুর রহমান / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.