রাজশাহীতে নির্বাচন কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদেক: ঢাকায় আসন্ন নির্বাচনের প্রশিক্ষণ নিয়ে বাড়ি ফিরে মারা গেলেন রাজশাহীর জেলা নির্বাচন কর্মকর্তা নিয়ামুল ইসলাম (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৫২ বছর।

আজ রোববার  ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

নির্বাচন কর্মকর্তা নিয়ামুল ইসলামের এক আত্নীয় বিটিসি নিউজকে  বলেন, ঢাকা থেকে প্রশিক্ষণ শেষে গতকাল শনিবার রাতে ১১টার বাসে তিনি রাজশাহীর উদ্দেশে রওনা দেন। রোববার ভোর সাড়ে ৫টার দিকে মহানগরীর সাগড়পাড়ার বাসায় ফিরেন। বাড়ি ফিরে কলিং বেল চাপ দিলে তার স্ত্রী বের হয়ে আসেন।

এ সময় ঢলে পড়েন নিয়ামুল ইসলাম। সেখানে পানিও পান করেন। এরপর পরই তার সজ্ঞা হারিয়ে যায়। পরে দ্রুত তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যওয়া হয়। কিন্তু জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন এবং সেথানেই তারা মৃত্যু হয়।

পরে হাসপাতাল থেকে নির্বাচন কর্মকর্তা নিয়ামুলের মরদেহ তার সাগরপাড়ার বাড়িতে নিয়ে যাওয়া হয়। তার এমন মৃত্যুতে পরিবারের সদস্যরা শোকে মুহ্যমান হয়ে পড়েছেন।

সাব্বির আহমেদ আরও জানান, গত ২২ নভেম্বর তার চাচা নিয়ামুল একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে কমিশনের আয়োজিত প্রশিক্ষণে অংশ নিতে ঢাকায় যান। ভোরে বাড়ি ফিরেই তার মৃত্যু হয়। তার বড় মেয়ে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) পড়েন।

বাবার মৃত্যুর খবরে তিনি এরই মধ্যে ঢাকা থেকে রওনা দিয়েছেন। আগামীকাল সোমবার বাদ আসর মহানগরীর সাগরপাড়া জামে মসজিদে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এরপর টিকাপাড়া কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

জানা যায়, নিয়ামুল ইসলাম ২০১৭ সালের ১০ অক্টোবর রাজশাহী কার্যালয়ে যোগ দেন।তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার গোবিন্দপুরে।#

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান।

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.