রাজশাহীতে নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে মাস্ক-সড়ক দূর্ঘটনা রোধে লিফলেট বিতরণ

বিশেষ প্রতিনিধি: করোনাভাইরাস থেকে নিজেকে, আপনজন ও দেশকে রক্ষা করতে স্বাস্থ্য বিধি ও সড়ক পরিবহণ আইন মেনে চলার আহবান জানিয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখার উদ্যোগে আজ শনিবার (২৯ মে) সকালের দিকে রাজশাহী মহানগরীর সাহেববাজার জিরো পয়েন্টে মাস্ক ও সড়ক দূর্ঘটনারোধে লিফলেট বিতরণ ও ট্রাফিক ক্যাম্পেইন’সহ জনসচেতনতামূলক প্রচার অভিযান চালানো হয়।
এ সময়ে উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহসান টিটু, সহ-সভাপতি ওয়ালিউর রহমান বাবু, সহ-সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান কাজল, সাংগঠনিক সম্পাদক ডা. আমানুল্লাহ বিন আখতার আবিদ, সমাজকল্যান ও সাংস্কৃতিক সম্পাদক সাবান আলী দিলীপ, কার্যনির্বাহী সদস্য কবি মোস্তফা ফেরদৌস হাজরা, সিরাজুল ইসলাম, সম্রাট রায়হান, বুলবুলী রানী, অধ্যক্ষ সিরাজুল ইসলাম, রাকিবুল ইসলাম রকি, আবিদ হাসান সানু প্রমুখ।
দৈনিক জনকন্ঠের ও এটিএন বাংলার ফটো সাংবাদিক সেলিম জাহাঙ্গীর ও ওয়াহিদ মুরাদ’সহ বিভিন্ন মিডিয়া ও চ্যানেলের প্রতিনিধি, পুলিশ প্রশাসন, কমিউনিটি পুলিশ এবং বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত থেকে নিসচা’র কার্যক্রমকে সমর্থন ও সহযোগিতা করেন। সংগঠনের পক্ষ থেকে সামাজিক নিরাপদ দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলে করোনা ভাইরাসের ঝুকি মোকাবেলা করতে ও ট্রাফিক আইন মেনে চলতে  সকলকে আহবান জানানো হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.