রাজশাহীতে নিখোঁজের ১৭ ঘন্টা পর শিশুর লাশ

 

নিজস্ব প্রতিবেদক:  রাজশাহীর গোদাগাড়ীতে নিখোঁজের ১৭ ঘন্টা পর শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত ৩টার দিকে বাড়ির আঙ্গিনায় খড়ির মাচার নিচে সাড়ে ৩ বছর বয়সের শিশু তামিমের লাশ পাওয়া যায়। নিহত তামিমের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান গোদাগাড়ী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আলতাফ হোসেন। নিহত তামিম উপজেলার মাটিকাটা রেলগেট বাইপাস এলাকার রাসেলের ছেলে। বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে তামিমকে খোঁজে পাওয়া যাচ্ছিল না।

পুলিশ পরিদর্শক আলতাফ হোসেন বলেন, ‘তামিমের লাশ পুলিশ হেফাজতে নিয়ে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মাথায় আঘাত করে শিশুটিকে খুন করে খড়ির মাচার নিচে লুকিয়ে রাখা হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’তামিমের বাবা রাসেল জানান, বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে খেলার জন্য বাড়ি থেকে বের হয় তামিম এর পর তাকে আর খোঁজে পাওয়া যাচ্ছিল না।

সারাদিন আশে পাশের এলাকা ছাড়াও পুকুরের পানিতেও খোঁজা হয়েছে। এছাড়াও বিকেলে এলাকায় মাইকিং করা হয়। রাসেল বলেন, রাত ৩টার দিকে তামিমের ফুফু রুবিনা খাতুনের বাড়ির আঙ্গিনায় খড়ির মাচার নিচে লাইট মেরে জাল দিয়ে জড়ানো কিছু একটি দেখতে পায় এবং সেখানে পাওয়া যায় তামিমের লাশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.