রাজশাহীতে নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিএ (অনার্স) ও মাস্টার্স প্রোগ্রামের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বেলা সাড়ে ১১টায় রাজশাহী মহানগরীর আলুপট্টিস্থ ইউনিভার্সিটির কনফারেন্স রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনিভার্সিটির উপ-উপাচার্য বিশিষ্ট লোকবিজ্ঞানী প্রফেসর ড. মুহম্মদ আবদুল জলিল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ প্রফেসর ওবায়দুর রহমান প্রামানিক, চীফ কো-অর্ডিনেটর প্রফেসর ড. পি.এম. সফিকুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক জোনাব আলী।

বিভাগের প্রফেসর ড. মোসাঃ ছায়িদা আকতার-এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন কো-অর্ডিনেটর ও প্রক্টর ড. আজিবার রহমান। প্রভাষক হাফিজুর রহমান-এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রভাষক আব্দুল্লাহ সরকার ও বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে নিজেদের স্মৃতিচারণ করেন মো. রেজাউল ইসলাম ও ফারুক আহম্মেদ। শেষে অনুষ্ঠানে অতিথিবৃন্দ বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা স্মারক, সনদপত্র প্রদান ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.