রাজশাহীতে ধর্ষণের অভিযোগে ই-কাইট কোম্পানীর এরিয়া ম্যানেজার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে ই-কাইট ইলেক্ট্রনিক্স কোম্পানীর এরিয়া ম্যানেজার আবদুল্লাহ আল কাফী (২৮)। কাজের কথা বলে তার অফিসে কর্মরত নারী সদস্যদের বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দিত এবং শারীরিক ভাবে লাঞ্চিত করত বলে অভিযোগ ছিলো আগে থেকেই্।
কিন্তু চাকরি হারানোর ভয়ে নিরবে সহ্য করতে হতো নারী সদস্যদের। কারণ এই কোম্পানীর বেতনের টাকা দিয়ে তাদের সংসার চলতো। ম্যানেজার আব্দুল্লাহ আল কাফির অন্ধকার অপরাধের পর্দা ফাঁস হলো ভুক্তোভোগীদের সর্বনাশের পর।
অবশেষে র‌্যাবের জালে ধরা পড়তে হয়েছে তাকে। রববিার (৭ আগষ্ট) দিবাগত রাত সাড়ে ৩টার সময় আরএমপি’র চন্দ্রিমা থানাধীন আলিফ লাম মীম ভাটা বিমান চত্ত্বর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কক্ষে তল্লাশী চালিয়ে খালি বিয়ার ক্যান, যৌন বর্ধক স্প্রে, কনডম এবং একজন ভিকটিমের সনাক্তকৃত হাতের ব্রেসলেটসহ অন্যান্য আলামত জব্দ করা হয়েছে।
অফিসের ৩য় তলায় তার ভাড়া করা বাসায় এ ধরণের অপরাধ করতো বলে জানিয়েছেন ভুক্তভোগী।
লম্পট কাফির গ্রামের বাড়ি তানোর উপজেলার গভির পাড়ায়। তার বাবার নাম মোঃ আজিজুল।
আটক হওয়ার পর চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে র‌্যাবের হাতে। র‌্যাব-৫ এর পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানাধীন আলিফ লাম মীম ভাটা বিমান চত্ত¡র এলাকায় ই-কাইট ইলেক্ট্রনিক্স কোম্পানীর অফিস রয়েছে।
সেই কোম্পানীর এরিয়া ম্যানেজার হিসেবে দাপটের সাথে কর্মরত ছিলেন আবদুল্লাহ আল কাফী। দীর্ঘদিন ধরে তার অফিসের নারী কর্মীদের বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দিত। এরাই মধ্যে ২ জন নারী সদস্যকে একাধিক বার বিভিন্ন কাজের নাম করে অফিসের ৩য় তলায় নিয়ে গিয়ে তাদের জোরপূর্বক ধর্ষণ করত।
এদের মধ্যে একজন নারী গুরুতর অসুস্থ্য হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসা শেষে র‌্যাব-৫ মোল্লা পাড়া ক্যাম্পে একটি অভিযোগ দায়ের করেন ভুক্তোভগী নারী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.