রাজশাহীতে “দৈনিক গণধ্বনি প্রতিদিন‘’ পত্রিকার বর্ষপূর্তি পালিত

ছবি : সৈয়দ নাবিল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী অঞ্চলের পাঠক প্রিয় “দৈনিক গণধ্বনি প্রতিদিন” পত্রিকার ১ম বর্ষপূর্তি ও ২য়বর্ষে পদার্পণ অনুষ্ঠান মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর সিটি কনভেনশন সেন্টারে জাকঁজমকভাবে উদযাপিত হয়। রাজশাহীসহ বিভিন্ন উপজেলায় কর্মরর্ত সাংবাদিক, পত্রিকার সম্পাদকদের সরব উপস্থিতিতে বর্ষপূর্তি অনুষ্ঠান এক মিলন মেলায় পরিণত হয়।

অনুষ্ঠানে দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক ইয়াকুব শিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেনী। বিশেষ অতিথি ছিলেন, রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক সালাউদ্দীন, কাঁকনহাট ১ম শ্রেণীর পৌর মেয়র ও দৈনিক গণধ্বনির উপদেষ্টা আলহাজ্ব আব্দুল মজিদ, দৈনিক উত্তরা প্রতিদিনের সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ বাবলু, রাজশাহী মহানগর সেচ্ছাসেব লীগের সভাপতি আব্দুল মোমিন, মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল হক সুমন।

ছবি : সৈয়দ নাবিল

এ সময় পত্রিকারটির পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন, দৈনিক গণধ্বনি প্রতিদিন পত্রিকার চিফ রিপোর্টার মঈন উদ্দীন। এছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন, রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি আহসান হাবিব অপু, বিটিসি নিউজ এন্ড বিটিসি চ্যানেলের সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান রেজা, বাঘা প্রেসক্লাবের সভাপতি আসলাম আলী, চারঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রাহমান।

ছবি : সৈয়দ নাবিল

অনুষ্ঠান শুরুর প্রথমে অতিথিতের নিয়ে কেক কেটে আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে দৈনিক গণধ্বনি প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক ইয়াকুব শিকদারকে বর্ষপূতি উৎসবে যোগ দেয়া অতিথিদের ফুলেল শুভেচছা জানান। পরে দৈনিক গণধ্বনি প্রতিদিনের সাংবাদিক, কর্মকর্তা এবং কর্মচারীদের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছ জানানো হয়। এছাড়া স্থানীয় সংবাদপত্র সর্কুলেশন কমিটির সদস্যবৃন্দ পত্রিকাটির সম্পাদক ও উপদেষ্টকে কেক কেটে শুভেচ্ছা জানান।

ছবি : সৈয়দ নাবিল

এ সময় বক্তার বলেন, রাজশাহীর গণমানুষের প্রতিচ্ছবি হচ্ছে গণধ্বনি প্রতিদিন, নানা প্রতিকুলতার মধ্যেও মানুষের কল্যানে পত্রিকাটি অবদান রাখছে। আগামীতে আরো বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে পত্রিকারটির ধারাবাহিক পথচলা অব্যাহত ও সাফল্য কামনা করেন।
এছাড়া দিনব্যাপী পত্রিকাটির অফিসে এসে সম্পাদক ও প্রকাশক ইয়াকুব শিকদারকে শুভেচ্ছা জ্ঞাপন করেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের জণসাধারণ। এ সময় তারা পত্রিকার অব্যাহত সাফল্য কামনা করেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.