রাজশাহীতে দেয়ালচাপায় এক শ্রমিক নিহত, আহত-৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর ছোটবনগ্রাম এলাকায় দেয়ালচাপায় রিয়াজুল নামে এক শ্রমিক নিহত ও চারজন আহত হয়েছেন। আজ শনিবার (১২ মার্চ) বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন: এনামুল হক (৩৫), ফিলিপ (৪৩), কাজেম আলী (২৭) ও মনজুর আলম (৩৫)।
তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এনামুল হকের বাড়ি নগরীর হেতেম খাঁ এলাকায়। নতুন বহুতল বাড়ি নির্মাণের জন্য মাটির গভীরে আরসিসি পিলারের কাজ করার সময় সীমানা প্রাচীর ধসে এ ঘটনা ঘটে।
ওই স্থানে কাজে থাকা শ্রমিক রাজিব জানান, তারা ১৭ জন শ্রমিক সেখানে কাজ করছিলেন। এর মধ্যে ৯ জন কাজ করা অবস্থা দেয়াল ধসে পড়ে।
নগরীর চন্দ্রিমা থানার (ওসি) এমরান হোসেন বিটিসি নিউজকে জানান, এন্তাজ আলী নামের এক ব্যক্তির জায়গায় বাড়ির আরসিসি পিলার নির্মাণের কাজ চলছিল। কাজ চলা অবস্থায় শনিবার বিকেলে হঠাৎ প্রাচীর ধসে পড়ে। সেখান থেকে পাঁচজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে রিয়াজুল নামের একজনকে মৃত ঘোষণা করা হয়েছে। বাকি চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক দিদারুল বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি টিম উদ্ধার কাজ শুরু করে। সেখান থেকে উদ্ধার করে পাঁচজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। উদ্ধার শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো: মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.