রাজশাহীতে দেনার দায়ে ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা!

প্রতীকী ছবি
নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে দেনার দায়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ। মহানগরীর রাজপাড়া থানার বসুয়া অচিনতলা এলাকায় এ ঘটনা ঘটেছে।
শনিবার (৮ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ভাড়া বাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) মর্গে পাঠানো হয়।
ফাঁস দিয়ে মারা যাওয়া ওই গৃহবধূর নাম আয়শা বেগম (৪০)। তিনি মহানগরীর বসুয়া অচিনতলা এলাকার মেরাজ উদ্দিনের স্ত্রী।
রাজশাহীর রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মতিন বিটিসি নিউজকে জানান, শুক্রবার (৭ জুলাই) রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে শনিবার (৮ জুলাই) সকালে পুলিশ ঘটনাস্থলে যায় এবং ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। তবে তার স্বামীকে বাড়িতে পাওয়া যায়নি। প্রতিবেশীরা জানিয়েছেন আয়শা বেগম ঋণের দায়ে জর্জরিত ছিলেন। পাওনাদাররা রোজই তাকে বিভিন্নভাবে চাপাচাপি করতেন।
তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঋণের বোঝার কারণেই মানসিক চাপ থেকে মুক্তি পেতে তিনি এমন পথ বেছে নিয়েছেন। তবে এরপরও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরিবারের লোকজনকে থানায় ডাকা হয়েছে। এছাড়া ওই নারীর মরদেহ ময়নাতদন্ত করা হচ্ছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা
এসআই আবদুল মতিন আরও বলেন, আপাতত এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা করা হবে। তবে ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তে অন্য কিছু বেরিয়ে আসলে পরে সেই অনুযায়ী আইনি ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.