রাজশাহীতে ডিস ও ইন্টারনেট এর তার চুরি দায়ে এক যুবক আটক

পবা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পবা থানার বড়গাছি এলাকায় ডিসের ও ইন্টারনেট এর তার চুরি করে বিক্রি করার সময় হাতেনাতে কনিক নামের এক যুবককে আটক করেছে এলাকাবাসী।

এ ঘটনায় গতকাল রবিবার (১৯-০১-২০২০) তারিখ বিকেলে সামিত গ্রুপের পক্ষ থেকে হানিফ পবা থানায় একটি অভিযোগ দায়ের করেন। আটককৃত যুবক হলো বড়গাছি সূর্যপুর এলাকার মৃত্য সামাদ মাষ্টারের ছেলে মো.কনিক।

এব্যাপারে পবা উপজেলার বড়গাছি এলাকার মাহ্ফুজা ডিজিটাল ক্যাবল টিভি নেটওয়ার্কের স্বত্তাধিকারী মোঃ রাকিবুল হাসান শুভ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দীর্ঘদিন থেকে সূর্যপুর এলাকার মো.কনিক এলাকায় ডিস লাইনের অপ্টিক্যাল রিসিভার, অপ্টিক্যাল ফাইবার ক্যাবল রাতের আধাঁরে চুরি করে অন্যদের কাছে বিক্রি করে আসছিল।

ঘটনার ধারাবাহিকতায় গত শনিবার (১৮,০১,২০২০) তারিখ রাতে আনুমানিক ৮টায় চুরি করা ফাইবার তার বিক্রি করার উদ্দেশ্যে রাজশাহী নগরীর আলিফ-লাম-মিম ভাটা এলাকায় ফরাদ নামে একজনের কাছে আসলে, ফাইবার তার গুলো চুরি করা বুঝতে পেরে ফরাদ কনিককে চ্যালেঞ্জ করলে সে পালাতে চেষ্টা করে, কিন্তু এলাবাসী মিলে তেড়ে ধরে বোয়ালিয়া থানা পুলিশের হাতে তুলেদেন।ওই সময় তার কাছে বিক্রি করতে আসা সামিত গ্রুপের ৩০০ মিটার ফাইবার তার পাওয়া যায়।

পরে সকালে বোয়ালিয়া থানা কনিককে পবা থানায় হস্তান্তর করেন। পরে ডিস লাইনের মালিক ও সামিত গ্রুপের হানিফ কনিককে অভিযুক্ত করে পবা থানায় রবিবার বিকেলে মালামাল চুরির একটি অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে পবা থানার অফিসার ইনচার্জ রেজাউল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ঘটনাটি সত্য থানায় চুরির অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পবা (রাজশাহী) প্রতিনিধি মেরাজ মোল্লা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.