রাজশাহীতে ট্রেনের ধাক্কায় একজনের মৃত্য ।

 

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে ট্রেনের ধাক্কায় জিন্নাহ নামে একজনের মৃত্যূ হয়েছে। গতকাল মহানগরীর বহরমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই ব্যাক্তি হলেন, বায়া কুঠিপাড়া এলাকার মৃত আবুল হোসেনের ছেলে জিন্নাহ (৩২)।

তিনি রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে এমএলএস পদে চাকরি করতেন।

জানা যায়, প্রতি দিনের ন্যায় গতকাল সকালে জিন্নাহ তার মোটর সাইকেলে চড়ে নিজ কর্মস্থলে যাচ্ছিলেন। সকাল নয়টার দিকে মহানগরীর বহরমপুর পাঠারমোড় এলাকায় মোটরসাইকেল চালিয়ে রেলক্রসিং পার হচ্ছিলেন। এ সময় পেছন থেকে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ট্রেন এসে তাকে ধাক্কা দিয়ে ছেচড়ে নিয়ে যায়।

পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রামেক হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত জিন্নাহ’র দুলাভাই জিয়ারুল ইসলাম জানান, আগামি ২৪ জুন রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ের এমএলএস পদে স্থায়ীভাবে যোগদানের কথা ছিল। সকালে অফিসে যাওয়ার পথে তার এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে তার লাশ নিজ বাসায় নিয়ে যাওয়ার হয়েছে।

এদিকে জিন্নাহর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের। তিনি জিন্নাহর শোক সন্তপ্ত পরিবারে গভীর সমবেদনা জানিয়েছেন। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.