রাজশাহীতে চোরাই অটোরিক্সা উদ্ধার সহ আটক-১

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে অটোরিক্সা চুরি করে পালানোর সময় জনতার হাতে আটক হয়েছে এক অটোরিক্সা চোর। এসময় তার কাছে থেকে চুরি যাওয়া অটোরিক্সা উদ্ধার হয়।
আটককৃত হলো: রাজশাহী জেলার তানোর থানার গুবিরপাড়ার মোঃ জমসেদের ছেলে মোঃ আসিক হোসেন (১৭)। সে নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়ার বাসিন্দা।
ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর দামুকড়া থানার হরিপুর কলোনীর মৃত ইউনুস আলীর ছেলে মোঃ ছবি (৩৭) গতকাল রবিবার (১৬ জানুয়ারি) ২০২২ রাত্রী পোনে ১১ টায় তার ভাড়ায় চালিতা অটোরিক্সা কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম কোর্ট ষ্টেশন মোড়ে রেখে পাশে হোটেলে খাবার কেনার জন্য যায়। কিছুক্ষণ পর হোটেল থেকে বের হয়ে দেখে তার অটোরিক্সা চুরি করে নিয়ে যাচ্ছে। সেই সময় অটোরিক্সা চালক মোঃ ছবি (৩৭) চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে অভিযুক্ত মোঃ আসিক হোসেনকে চোরাই অটোরিক্সাসহ আটক করে। পরবর্তী কাশিয়াডাঙ্গা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ এসে অভিযুক্তকে গ্রেফতার করেন এবং চোরাই অটোরিক্সা জব্দ করে হেফাজতে নেয়।
গ্রেফতারকৃত অভিযুক্তর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.