রাজশাহীতে চিকিৎসার নামে প্রতারণা করছে আয়েশা হোমিও হল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে চিকিৎসার নামে প্রতারণা করছে আয়েশা হোমিও হল বলে অভিযোগ পাওয়া গেছে।
রাজশাহীর গোদাগাড়ী থানাধীন ইমামগঞ্জ লালুর মোড় এলাকায় গত ৪ মাস পূর্বে আয়েশা হোমিও হলের কার্যক্রম শুরু হয়।
সাইনবোর্ডে দেখা যায়, এখানে জটিল ও পুরাতন রোগের চিকিৎসা দেওয়া হয়। যেমন- জন্ডিস, হাঁপানি, টিউমার, চর্মরোগ, আলসার, পাইলস, বুটি হারিস, বিনা অপারেশনে নাকের পলিপাস, মহিলাদের বন্ধ্যাত্ব, প্যারালাইসিস, পুরুষ ও মহিলাদের যৌন রোগের চিকিৎসাসহ গর্ভবতী ও শিশুদের চিকিৎসা দেওয়া হয়।
দামকুড়াহাট থেকে পালপুর যাওয়ার রাস্তায় দামকুড়া থানা শেষ সীমানা এবং গোদাগাড়ী থানার ইমামগঞ্জ লালুর মোড়ে আয়েশা হোমিও হলটি পরিচালনা করছেন আব্দুল্লাহিল কাফি (৩৩)। তিনি রাজশাহী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের দ্বিতীয় শিক্ষাবর্ষের ছাত্র হয়ে নির্দ্বিধায় চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।
জানা যায়, এর আগে তিনি প্রেমতলি গো-গ্রামে হোমিও চিকিৎসা করতেন, সেখানে ভুল চিকিৎসার কারণে গ্রামবাসী উত্তম-মাধ্যম দিয়ে তাকে গ্রামছাড়া করেন। কিন্তু সেখান থেকে চলে এসে তিনি ডাক্তার সেজে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।
সরেজমিনে গিয়ে জানতে চাইলে আব্দুল্লাহিল কাফি বিটিসি নিউজকে বলেন, রাজশাহী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী হয়ে চিকিৎসা সেবা দেয়ার বিষয়টি জানতে চাইলে অপরাধ স্বীকার করে বলেন আমার ভুল হয়ে গেছে।
সাক্ষাৎকার শেষে চলে আসার সময় পথিমধ্যে ০১৭১৩-৭৪১৩৩৪ নাম্বার থেকে ফোন করে হুমকি প্রদান করে অজ্ঞাতনামা এক ব্যক্তি। বার বার তার পরিচয় জানতে চাইলেও পরিচয় না দিয়ে তিনি বলেন, নিউজ করলে আপনার অসুবিধা আছে। নিউজ করলে এমনিতেই আমার পরিচয় পেয়ে যাবেন বলে ফোন কেটে দেন।
জানা যায় নগরীর কোর্ট স্টেশন এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে সেখানেও ভুল চিকিৎসা সেবা দিয়ে আসছেন আব্দুল্লাহিল কাফি। রাজশাহীর গোদাগাড়ী থানাধীন পালপুর গ্রামের বাসিন্দা আব্দুল্লাহিল কাফি।
আব্দুল্লাহিল কাফি আরো জানান, গোদাগাড়ী উপজেলা মহিলা উন্নয়ন ব্যাংকে কর্মরত রয়েছেন। পাশাপাশি হোমিও চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.