রাজশাহীতে চার লেন সড়কের কার্পেটিং কাজ পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীর বিলসিমলা রেলক্রসিং থেকে কাশিয়াডাঙ্গা মোড় পর্যন্ত চারলেন সড়কের কার্পেটিং কাজ দ্রুত গতিতে চলছে। এরমধ্যে মধ্যে বিলসিমলা রেলক্রসিং হতে কোর্ট স্টেশন পর্যন্ত আইল্যান্ডের সৌন্দর্য্য বর্ধনসহ কার্পেটিং কাজ সম্পন্ন হয়েছে।
চলমান আছে কোর্ট স্টেশন থেকে কাশিয়াডাঙ্গা পর্যন্ত সড়কের কার্পেটিং কাজ। আজ সোমবার দুপুরে রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় কাজের যথাযথ মান বজায় রেখে দ্রুতই শেষ করার নির্দেশ দেন তিনি। এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ ও ঠিকাদারি প্রতিষ্ঠানের ফিরোজ কবির মুক্তাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, রাজশাহী মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তার উন্নয়নে ১৭৩ কোটি টাকার প্রকল্পের আওতায় ২৬ কোটি ৭৫ লাখ টাকা ব্যয়ে বিলসিমলা রেলক্রসিং মোড় থেকে কাশিয়াডাঙ্গা মোড় পর্যন্ত সড়কটি ৩০ ফুট থেকে ৮০ ফুটে উন্নীত করা হচ্ছে। সড়কের দুই পাশে ১০ ফুট চওড়া ফুটপাত ও রাস্তার দক্ষিণ পাশে সাড়ে সাত ফুট ড্রেন করা হয়েছে।
এ ছাড়া সড়কটিতে বাইসাইকেল লেন নির্মাণ করা হয়েছে। নির্মাণ করা হচ্ছে দৃষ্টিনন্দন আইল্যান্ড। সবুজায়নের জন্য আইল্যান্ডে ইতোমধ্যে বৃক্ষরোপণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.