রাজশাহীতে গৃহবধূকে শারীরিক ও মানসিক হেনস্থা করায় চারজন পুুলিশের বিরদ্ধে অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর উপকণ্ঠ দামকুড়া থানাধীন হরিপুর ভাটাপাড়া জয়নালের বাড়িতে পুলিশের অনৈতিক আচরণের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্ত ভোগী গৃহবধূ শিরিনা বেগম (২২)।
অভিযোগের বরাত দিয়ে জানা যায়, গত রবিবার (২০ জুন) রাত আনুমানিক দেড়টার দিকে দামকুড়া থানার এসআই জাহিদ, আরিফুল, মেহেদীসহ আরো একজন পুলিশ সদস্য ওই গৃহবধূর বাড়িতে যায়। এ সময় গৃহবধ‚র স্বামী জয়নালের খোঁজ করেন তারা।
জয়নালের স্ত্রী শিরিনা বেগম পুলিশকে বলেন, বাড়িতে একা আছি দরজা খুলতে পারবো না। দিনের বেলায় আসুন। গৃহবধ‚ আরো বলেন, আপনাদের সাথে কোন মহিলা পুলিশ থাকলে তাকে সামনে আনেন আমি দরজা খুলবো।
গৃহবধূর কথা শুনে ক্ষুদ্ধ হয়ে এসআই জাহিদসহ সঙ্গীয় ফোর্স অকথ্য ভাষায় গালিগালাজ করেন। ইট দিয়ে বাড়ির দরজা ও জানালাতে বাড়ি মারতে থাকেন। এক পর্যায়ে জানালার একটি হুক ভেঙে গেলে বাধ্য হয়ে দরজা খুলে দেন গৃহবধূ। দরজা খোলা পেয়ে বাড়ির ভেতরে ঢুকে গৃহবধ‚র সাথে ধস্তাধস্তি করে এবং তার হাতে থাকা মোবাইল ফোন কেঢ়ে নেয় পুলিশ।
এরপর গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিয়ে চলে যায় এসআই জাহিদ ও সঙ্গীয় ফোর্স।
ঘটনার পরের দিন গতকাল সোমবার (২১ জুন) গৃহবধূর স্বামী জয়নালের মুঠোফোনে ফোন দিয়ে বিভিন্ন ধরনের হুমকি দিয়েছেন এসআই জাহিদ। এছাড়াও সমাধানের জন্য টাকা দাবি করেছেন বলেও জানান গৃহবধুু।
পারভেজের দেয়া জবানবন্দি অনুযায়ী সেদিন রাতে জয়নালের বাড়িতে অভিযান চালানো হয়েছিল এর বেশি কিছু আমার জানা নাই বলেও জানান ওই কর্মকর্তা।
এ ব্যপাারে জানতে এসআই জাহিদের মুঠো ফোনে ফোন দেয়া হলে তিনি বলেন আমার উর্দ্ধতন কর্মকর্তা এ বিষয়ে অবগত আছেন। নিউজ হলে কোন সমস্যা নাই।
এ বিষয়ে দামকুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলমকে মুঠোফোনে জানতে চাইলে তিনি বিটিসি নিউজকে বলেন, ঘটনার দিন পারভেজ নামের এক মাদক ব্যবসায়ীকে ১২ পিস ইয়াবাসহ আটক করা হয়েছিল। জিজ্ঞাসাবাদে পারভেজ জানাই জয়নালের বাড়ি থেকে ইয়াবাগুলো কনেছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.