রাজশাহীতে খাদেমুল ইসলাম অস্থায়ী জামে মসজিদের উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর ২৫নং ওয়ার্ডে খাদেমুল ইসলাম অস্থায়ী জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার খাদেমুল ইসলাম অস্থায়ী জামে মসজিদের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এরপর সেখানে পবিত্র জুম্মার নামাজ আদায় করেন মেয়র। এরই মাধ্যমে আলুপট্টি হতে তালাইমারি মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন প্রকল্পের সড়কের নকশায় বিদ্যমান খাদেমুল ইসলাম জামে মসজিদ অস্থায়ীভাবে স্থানান্তর করা হলো।
এ সময় উপস্থিত ছিলেন মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তরিকুল আলম পল্টু, ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী মাসুম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মসজিদ কমিটির সভাপতি হাফিজুল হক হ্যাপি, সাধারণ সম্পাদক মোঃ রোকনুজ্জামান রিপন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, ‘রাজশাহী কল্পনা সিনেমা হল থেকে তালাইমারি মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় ১৬৪ কোটি ১৯ লাখ ২৯ হাজার টাকা ব্যয়ে আলুপট্টি মোড় হতে তালাইমারি মোড় পর্যন্ত আড়াই কিলোমিটার বর্তমান সড়কটির প্রশস্ত করে ৪ লেন সড়কে উন্নীতকরণ কাজ চলমান রয়েছে। প্রকল্পটির আওতায় ড্রেন ও সড়কের দুই পাশে ২.২০ মিটার চওড়া ফুটপাথ নির্মাণ করা হচ্ছে। ইতোমধ্যে সড়কটির দক্ষিণ পাশে দৃষ্টিনন্দন ফুটপাথ নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.