রাজশাহীতে কেন্দ্রীয় উদ্যান-চিড়িয়াখানা বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: করোনা সংক্রমণের ঊর্ধ্বগতিতে অনির্দিষ্টকালের জন্য রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানা বন্ধ ঘোষণা করা হয়েছে।
আজ শনিবার (০৩ এপ্রিল) দুপুর থেকে এ ঘোষণা কার্যকর হয়।
রাজশাহীর কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানার সুপারভাইজার শরিফুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সিটি মেয়রের নির্দেশে চিড়িয়াখানা ও কেন্দ্রীয় উদ্যান বন্ধ ঘোষণা করা হয়েছে। গতকাল শুক্রবার (০২ এপ্রিল) থেকে বনভোজনসহ সবধরনের অনুষ্ঠান বন্ধ করা হয়েছিল। আজ শনিবার (০৩ এপ্রিল) দুপুর থেকে সাধারণ দর্শনার্থীদের প্রবেশেও নিষেধাজ্ঞা আরোপ করা হয়। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ নির্দেশ বহাল থাকবে বলে জানান তিনি।
এদিকে টি-বাঁধের ট্যুরিস্ট স্পট বন্ধ থাকবে বলে জানিয়েছে ট্যুরিস্ট পুলিশ রাজশাহী রিজিয়ন। এনিয়ে গতকাল শুক্রবার বিকালে মাইকিং করে ট্যুরিস্ট পুলিশ।
পুলিশ জানায়, সার্বিক করোনা পরিস্থিতি বিবেচনায় টি-বাঁধ ট্যুুরিস্ট স্পটটি বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। চলতি মাসের ১ থেকে ১৫ এপ্রিল পর্যন্ত টি-বাঁধ ট্যুুরিস্ট স্পট বন্ধ থাকবে। করোনাভাইরাস সংক্রমণ রোধে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ সময়ের মধ্যে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে বন্ধের সময়সীমা বাড়ানো হতে পারে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আমানুল্লাহ আমান, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.