রাজশাহীতে কমেছে সংক্রমণ, বেড়েছে চাঁপাইনবাবগঞ্জে

নিজস্ব প্রতিবেদক:সারাদেশ ব্যাপী করোনা বিস্তার ঠেকাতে ইতিমধ্যেই সরকারী বিধি নিষেধের মধ্য দিয়েই যাপিত হচ্ছে মানুষের জীবন যাত্রা। রাজশাহীতে গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণ কমে ২৮ দশমিক ৭১ শতাংশে দাঁড়িয়েছে।
এ সময় নতুন করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন একজন।
শনিবার দুপুরে মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন গণমাধ্যমকে।
তিনি জানান, গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রাজশাহীর ১০১টি নমুনা পরীক্ষা করে ২৯ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩৭টি নমুনা পরীক্ষা করে ১৫ জন এবং নাটোরের ২১টি নমুনা পরীক্ষা করে ২ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্তের হার ২৮ দশমিক ৭১ শতাংশ, চাঁপাইনবাবগঞ্জে ৪০ দশমিক ৫৪ শতাংশ এবং নাটোরে ৯ দশমিক ৫২ শতাংশ।
শামীম ইয়াজদানী আরও জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ২ জনের মৃত্যু হয়েছে। করোনা সংক্রমণের উপসর্গ থাকায় তাদের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি নেওয়া হয়েছিল।
হাসপাতাল সূত্র জানিয়েছে, মৃত ২ জনের মধ্যে একজন পুরুষ ও একজন নারী। তাদের বয়স ৪১ থেকে ৫০ বছরের মধ্যে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৬ জন। বর্তমানে ১০৪টি শয্যার বিপরীতে ৪৩ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো: মাইনুর রহমান (মিন্টু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.