রাজশাহীতে ঐক্য ফ্রন্টের বিভাগীয় সমাবেশ করতে আরএমপি কমিশনারের নিকট আবেদন বিএনপি’র

 

 

বিএনপি প্রতিবেদক: রাজশাহীতে আগামী ২ নভেম্বর শুক্রবার জাতীয় ঐক্য ফ্রন্টের বিভাগীয় সমাবেশ সফলভাবে করার জন্য রাজশাহী মহানগর বিএনপি ঐতিহাসিক মাদ্রাসা মাঠের জন্য রাজশাহী মেট্রোপলিটন পুলিশ বরাবরে আজ সোমাবার দুপুরে আবেদন করেছেন। আবেদনে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সময় আবেদন করা হয়। এছাড়াও সমাবেশ সফল করতে প্রচারনার জন্য ২৭ অক্টোবর থেকে ০১ নভেম্বের ২০১৮ ইং সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত নগরীতে মাইকিং করার অনুমতি এবং সমাবেশ সুষ্ঠু আয়োজনে ও সার্বিক আইন শৃঙ্খলা রক্ষার্থে উল্লেখিত সময়ে সমাবেশে পর্যাপ্ত মাইক ব্যবহারের ব্যবহারের অনুমতি সহ- প্রয়োজনীয় সহযোগিতা কামনা করেন আবেদনে।

বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনবার্সন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন স্বাক্ষরীত আবেদন পত্র প্রদানের সময় বিএনপি কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহিন শওকত খালেদ, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, মতিহার থানা বিএনপি’র সাধারণ সম্পাদক ও মহানগর বিএনপি’র দপ্তর সম্পাদক নাজমুল হক ডিকেন ও মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আবেদন প্রদানের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুলবুল বলেন, রাজশাহীতে জাতীয় ঐক্য ফ্রন্টের এই প্রথম বিভাগীয় বিশাল সমাবেশ অনুষ্ঠিত হবে। এই সমাবেশ থেকে আগামী সংসদ নির্বাচনের দিক নির্দেশনা আসবে। তিনি আরো বলেন, আবেদনটি আরএমপি কমিশনার এ কে এম হাফিজ আক্তার জমা নিয়ে এবং স্বাক্ষরীত কপি তাঁদের হাতে দিয়েছেন। কয়েকদিনের মধ্যে আবেদিত মাঠে সমাবেশ করার অনুমতি পাবেন বলে তিনি আশা ব্যক্ত করেন।প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.