রাজশাহীতে উদ্ভাস-উন্মেষ কোচিং সেন্টারের বৃত্তি প্রদান ও ইফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে উদ্ভাস-উন্মেষ কোচিং সেন্টারের শিক্ষাবৃত্তি প্রদান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। বুধবার বিকাল ৫ টার দিকে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে উদ্ভাস-উন্মেষ কোচিং সেন্টারের পরিচালক উজ্জল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, নগর সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আমিনুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মহানগর আওয়ামী লীগ ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, বারিন্দ্র মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শামসুদ্দীন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. বারকুল্লাহ বিন-দুরুল হুদা এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস্ প্যাডি ও নির্বাহী সদস্য মাহমুদ জামাল।
ইফতার মাহফিলের পূর্বে প্রধান অতিথি শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও ক্রেস্ট প্রদান করেন “বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, নগর সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.