রাজশাহীতে ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ী আটক

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেফতারকৃত আসামী হলো: রাজশাহী মহানগরীর মতিহার থানার ডাঁশমারী গ্রামের মোঃ খাদেমুল ইসলাম পলাশের ছেলে মোঃ সিজান আলী(১৯)।
ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১ এপ্রিল ২০২২ রাত সাড়ে ৮ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে এসআই মোঃ রবিউল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মতিহার থানার ডাঁশমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এক ব্যক্তি ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত পৌনে ৮ টায় ঘটনাস্থল থেকে আসামী সিজানকে আটক করে। এসময় তার কাছ থেকে ৬৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক চোরাচালান নির্মূল করার লক্ষে এধরনের অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.