রাজশাহীতে আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পেট্রোলের দোকানে, আহত-২

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘা-চারঘাট মহাসড়কের উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হাবাসপুর মোড়ে শুক্রবার সকালে আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে এক পেট্রোলের দোকানের ভেতরে ঢুকে পড়ে। এতে ২ জন আহত হয়েছে।
জানা গেছে, উপজেলার হাবাসপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মাসুদ রানা (৩৩) সকালে পেট্রোলের দোকান খুলে চারঘাট উপজেলার বড়বড়িয়া গ্রামের বিচ্ছাদ হাজীর ছেলে মিজানুর রহমানকে (৩৫) মোটরসাইকেলের তেল দিচ্ছিলেন। এ সময় একটি আম বোঝায় ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে দোকানের মধ্যে ঢুকে পড়ে। এতে তারা দুইজন আহত হয়েছে।
তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মাসুদ রানার অবস্থা বেগতিক দেখে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।
মাসুদ রানার বড় ভাই বাবুল হোসেন বলেন, মাসুদকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে। বুকে প্রচন্ড আঘাত লেগেছে। ডাক্তার বলেছে ২৪ ঘন্টা না গেলে কিছু বলা যাচ্ছে না।
এ বিষয়ে উপজেলার নারায়নপুর গ্রামের আম ব্যবসায়ী আবদুল কুদ্দুস সরকার বলেন, একটি আম বোঝায় ট্রাক চাপাইনবাবগঞ্জ থেকে ভোলার উদ্দেশ্যে যাচ্ছিল। কিছু বুঝে ওঠার আগের ট্রাকটি বাঘা উপজেলার হাবাসপুর চার রাস্তার মোড়ে নিয়ন্ত্রন হারিয়ে পেট্রোলের দোকানে ঢুকে পড়ে এবং ট্রাক বিকল হয়ে যায়। পরে ওই ট্রাক থেকে আম নামিয়ে অন্য একটি ট্রাকে লোড করা হয়।
এ বিষয়ে বাঘা থানার এসআই সাইদুল রহমান বিটিসি নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আমগুলো আবদুল কুদ্দুস নামের এক আম ব্যবসায়ীর হেফাজতে দেওয়া হয়েছে। ট্রাকের চালক ও হেলপারকে পাওয়া যায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ইসালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.