রাজশাহীতে আঞ্চলিক মানবাধিকার সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে শনিবার আঞলিক মানবাধিকার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। নগরীর একটি কমিউনিটি সেণ্টারে দিনব্যাপী এ সম্মেলনের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজশাহী সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা। সম্মেলনের উদ্বোধক ও প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব ড. সাইফুল ইসলাম দিলদার।

কমিশনের রাজশাহী জেলা সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে এবং মহানগর সাধারণ সম্পাদক ও আঞলিক সমন্বয়কারী অ্যাডভোকেট আবু মোত্তালেব বাদলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী নিউ গভ: ডিগ্রী কলেজের অধ্যক্ষ এসএম জার্জিস কাদির, বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ডের সদস্য (উপ-সচিব) এমএ মান্নান, রাজশাহী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একরামুল হক, কমিশনের মহানগর সভাপতি ইমতিয়াজ আহমেদ শামসুল হুদা কিসলু ও রাজশাহী চেম্বারের সাবেক সভাপতি আবু বাক্কার আলী।

সম্মেলনে কমিশনের রাজশাহী মহানগর ও জেলা ছাড়াও চাঁপাইনবাগনজ, নওগাঁ ও নাটোর জেলার সদস্যরা অংশ নেন। এরআগে রাজশাহী ফায়ার সার্ভিস মোড় থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সম্মেলনেস্থলে গিয়ে শেষ হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.