রাজশাহীতে অস্ত্র-গুলি-সহ ২০০ গ্রাম হেরোইন উদ্ধার; গ্রেফতার-১

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীর কাটাখালী থানার চর খিদিরপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১ টি পিস্তল ১ রাউন্ড গুলি ও ২০০ গ্রাম হেরোইনসহ ১ জন ব্যক্তিকে গ্রেফতার করেছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশ।
গ্রেফতারকৃত মো: আক্কাশ আলী (৪৯) রাজশাহী মহানগরীর কাটাখালী থানার চর খিদিরপুরের মৃত ইমরান আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৩ই আগস্ট ২০২৩ খ্রিষ্টাব্দ (১২ই আগস্ট দিবাগত) রাত ১:২০ টায় আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (মতিহার) মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: একরামুল হক, পিপিএম-এর নেতৃত্বে কাটাখালী থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর আলম, এসআই মো: শাহিন মোহাম্মদ অনু ইসলাম ও তার টিম থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাটাখালী থানার চর খিদিরপুর গ্রামের গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামি মো: আক্কাশ আলী  তার নিজ বাড়িতে অবস্থান করছে।
উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাটাখালী থানা পুলিশের টিমটি ভোর ৫:৪৫ টায় কাটাখালী থানার চর খিদিরপুর গ্রামে অভিযান পরিচালনা করে আসামি আক্কাশ আলীকে আটক করে। এসময় আসামির কাছ থেকে একটি পিস্তল, ১ রাউন্ড গুলি ও ২০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়।
গ্রেফতারকৃত আসামি’র বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, চোরাচালান-সহ অন্যান্য আইনে ১৬টি মামলা রুজু্ আছে। এই ঘটনায় কাটাখালী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে আলাদা দুইটি মামলা রুজু করে আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক আরএমপি (মিডিয়া), রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.