রাজবাড়ীতে শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, আটক-১৩

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২০ (২য় পর্যায়ের) প্রশ্নপত্র জালিয়াতি চক্রের ১৩ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। এসময় প্রশ্নের ফটোকপি, ২০ টি মোবাইল ফোন, ইলেক্ট্রনিক্স ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।
আজ শুক্রবার (২০ মে) দুপুরে জেলা শহরের নতুন বাজার এলাকার আবুল খায়েরের ছেলে মিজানুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
বিকেল সাড়ে ৫ টার সময় রাজবাড়ী জেলা পুলিশের গোয়েন্দা শাখায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রানবন্ধু চন্দ্র কৃষ্ণ বিশ্বাস।
আটককৃতরা হলেন: ইব্রাহীম হোসেন, সাগর আহম্মেদ, বিজয় বালা, মো. নুরুল হক হাওলাদার, মো. হারুন সরদার, মো. রেজাউল করিম, মো. আবু সালাম, মো. মুনছুর মণ্ডল, মো. রুবেল মাহমুদ, মো. মিজানুর রহমান, মো. রুমান হাসান, মো. মাইনুল ইসলাম, ও ফরিদা বেগম। আটককৃতদের মধ্যে ৫ জন প্রাথমিক শিক্ষক রয়েছে।
রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রানবন্ধু চন্দ্র কৃষ্ণ বিশ্বাস বিটিসি নিউজকে জানান, রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামানের নির্দেশনায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ শুক্রবার দুপুরে জেলা শহরের নতুন বাজার এলাকার আবুল খায়েরের ছেলে মিজানুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে জব্দ করা হয়েছে প্রশ্নের ফটোকপি, ২০ টি মোবাইল ফোন, ইলেক্ট্রনিক্স ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাজবাড়ী প্রতিনিধি মো. আব্দুল জলিল#

Comments are closed, but trackbacks and pingbacks are open.