রাজবাড়ীতে তরমুজসদৃশ প্যাকেটে চার কেজি গাঁজা, আটক-১

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে তরমুজসদৃশ প্যাকেট বানিয়ে অভিনব কায়দায় পাচারের সময় চার কেজি গাঁজাসহ মামুন মিয়া (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।
শনিবার (১৮ মার্চ) সকাল ১১টার দিকে জেলা সদরের বসন্তপুর লেভেল ক্রসিং এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে চেকপোস্টে বাসে তল্লাশির সময়ে তাকে আটক করা হয়। তিনি কুমিল্লার দেবিদ্বার উপজেলার জয়পুর গ্রামের কবির মিয়ার ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান খান বিটিসি নিউজকে জানান, আজ শনিবার সকালে রাজবাড়ী সদরের বসন্তপুর লেভেল ক্রসিং এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে চেকপোস্ট পরিচালনা করছিলেন তারা। এ সময় ফরিদপুরের ভাঙা থেকে-রাজবাড়ীগামী সততা পরিবহনের একটি বাস তল্লাশি চলাকালীন এক যাত্রীর হাতে তরমুজসদৃশ একটি প্যাকেট দেখা যায়। পুলিশের সন্দেহ হলে তাকে আটক করে প্যাকেটটি খুলে দেখা যায় তরমুজসদৃশ প্যাকেটটির মধ্যে চার কেজি গাঁজা। গাঁজার এ প্যাকেকটি কুমিল্লা থেকে মানিকগঞ্জের পাটুরিয়ায় নিয়ে যাওয়া হচ্ছিল।
ওসি আরও বলেন, তরমুজের মৌসুমকে পুঁজি করে মাদক পাচারের এমন অভিনব কৌশল বেছে নিয়েছে মাদক কারবারিরা। আটক মামুন মিয়ার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাজবাড়ী প্রতিনিধি মো. আব্দুল জলিল#

Comments are closed, but trackbacks and pingbacks are open.