রাজনৈতিক মূর্খদের মুখেই আবোল-তাবোল কথা আসে : টুকু

ঢাকা প্রতিনিধি: জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, রাজনৈতিকভাবে যারা মূর্খ তাদের মুখেই আবোল-তাবোল কথা আসে। শিষ্টাচার, ভদ্রতা তাদের রাজনৈতিক কিংবা পারিবারিক শিক্ষায় অর্জন হয়নি বলে তারা এসব করেন।
আজ সোমবার (১৩ মার্চ) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর যুবদলের এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। বিএনপি ঘোষিত সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবি বাস্তবায়নে কর্মকৌশল নির্ধারণে এ সভা অনুষ্ঠিত হয়।
এতে মহানগর উত্তর যুবদলের সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনার পাশাপাশি আগামী ১৫ মার্চ নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যুব সমাবেশ এবং ১৮ মার্চ বিএনপির ঘোষিত সারা দেশে প্রত্যেক মহানগরে যুগপৎ সমাবেশ নিয়ে নিজেদের প্রস্তুতি নিয়ে আলোচনা করেন।
বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানসহ তার পরিবারের সদস্যদের নিয়ে সরকারী দলের নেতাদের বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে টুকু বলেন, আওয়ামী লীগ অবৈধভাবে ক্ষমতায় থাকতে এখন নানান বিভ্রান্তি সৃষ্টি করবে। বিএনপির চলমান গণতান্ত্রিক আন্দোলনকে ভিন্নখাতে নিতে, জনগণের দৃষ্টিকে অন্যদিকে ঘুরিয়ে ফেলতে ছল-চাতুরির আশ্রয় নিচ্ছে। কিন্তু এসব করে লাভ নেই। যে জিয়া জনতার সেই জিয়াকে নিয়ে গুজব ছড়িয়ে, মিথ্যা রটনা দিয়ে তাকে হেয় করা যাবে না।
ঢাকা মহানগর উত্তর যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম মিল্টনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মোস্তফা জগলুল পাশা পাপেলের সঞ্চালনায় যুবদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, প্রচার সম্পাদক করিম সরকারসহ আরও অনেকে বক্তব্য দেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.