রাজধানীর পল্টনে গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার-০১

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট। এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশের ন্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও অভিযান চলমান রয়েছে।
এরই ধারাবাহিকতায় রাজধানীর পল্টন থানা এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা উদ্ধার পূর্বক একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মিরপুর বিভাগ।
অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারির নাম হলো, মোঃ সাজ্জাদ হোসেন।
ঘটনার বিবরণে প্রকাশ- গতকাল বুধবার (০৮ সেপ্টেম্বর) ২০২১ ইং দিবাগত-রাত ৮টা ৩৫ ঘটিকায় পল্টন থানার বিজয়নগরস্থ রেইনবো এক্সপ্রেস পার্সেল সার্ভিস লিঃ এর সামনে অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় তাকে গ্রেফতার করে গোয়েন্দা মিরপুর বিভাগের সংঘবন্ধ অপরাধ, গাড়ী চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম।
অভিযানটিতে নের্তৃত্ব দেয়া গোয়েন্দা মিরপুর বিভাগের সহকারী পুলিশ কমিশনার মোঃ আশরাফুল ইসলাম গণমাধ্যমকে জানান, পল্টন থানার বিজয়নগরস্থ রেইনবো এক্সপ্রেস পার্সেল সার্ভিস লিঃ এর সামনে একজন মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
পরবর্তী সময়ে তার নিকটে থাকা সাদা প্লাস্টিকের বাজারের ব্যাগ তল্লাশি করে পঞ্চাশটি খাকি রংয়ের সুপারীর খোসার ভিতরে লাল কসটেপ দ্বারা মোড়ানো অবস্থায় ৭,৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃত সাজ্জাদ কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রয় করতো।
পুলিশের এই গোয়েন্দা কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ডিএমপির পল্টন মডেল থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে। আজ বৃহস্পতিবার তাকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.