রাজধানীর দিলু রোডের পাঁচতলা ভবনের গ্যারেজে আগুন, শিশুসহ নিহত ৩

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: রাজধানীর ইস্কাটনে দিলু রোডের পাঁচতলা একটি বাসার গ্যারাজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিশুসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। এছাড়া দগ্ধ হয়েছেন ৫ জন।

আজ বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারী) গভীর রাতে এ আগুন লাগে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের চেষ্টায় ভোর সাড়ে ৫টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন নিয়ন্ত্রণের পর মরদেহ তিনটি উদ্ধার করা হয়।

অগ্নিকাণ্ডে দগ্ধ ব্যক্তিরা হলেন-শহিদুল ইসলাম (৪০) ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৫)। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে শহিদুলের শরীরের ৪৩ ভাগ ও জান্নাতুলের শরীরের ৯৫ ভাগ পুড়ে গেছে বলে ঢাকা মেডিকেল সূত্র জানিয়েছে। আগুনে সৃষ্ট ধোঁয়ায় অসুস্থ তিনজন হলেন-সুমাইয়া আক্তার (৩০), মাহাদি (৯) ও মাহমুদুল হাসান (৯ মাস)। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়। তারা আশঙ্কামুক্ত। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ সম্পর্কে জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দগ্ধ দু’জনকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এছাড়া তিনজনের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.