রাজধানীর তেজগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চিকিৎসকের

ঢাকা প্রতিনিধি: আজ মঙ্গলবার রাজধানীর তেজগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। নিহত আক্তার জাহান রুম্পা (২৮) সিলেট ওসমানীনগরের বাট আই হাসপাতালের চিকিৎসক ছিলেন। একটি চক্ষু হাসপাতালে সাক্ষাৎকার দিতে তিনি ঢাকায় এসেছিলেন বলে জানা গেছে।

আজ ভোর ৫টার দিকে রাজধানীর তেজগাঁওয়ের বিজয় সরণি এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত রুম্পা চট্টগ্রামের হালিশহর থানার আক্তারুজ্জামানের মেয়ে। চাকরির সুবাদে তিনি সিলেটের ওসমানীনগর এলাকায় থাকতেন।

দুর্ঘটনার পর রুম্পার পরিচিত মহসিন ফারুক দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে মৃতদেহ শনাক্ত করেন। তিনি বলেন, ‘বাংলাদেশ আই হাসপাতালে সাক্ষাৎকার দেওয়ার জন্য ভোরে সিলেট থেকে ঢাকায় আসেন রুম্পা। সিএনজিচালিত অটোরিকশায় করে শ্যামলী যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা যায় বলে পুলিশের কাছ থেকে জানতে পেরেছি।’

মহসিন ফারুকও চট্টগ্রাম থেকে এসেছেন ওই হাসপাতালে সাক্ষাৎকার দিতে। শ্যামলী থেকে তাঁদের দুজনের একসঙ্গে বাংলাদেশ আই হাসপাতালে যাওয়ার কথা ছিল।

তেজগাঁও থানার উপপরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজকে বলেন, ‘বিজয় সরণি এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও যাত্রীবাহী বাসের সংঘর্ষের ঘটনা ঘটে। তবে আমরা ঘটনাস্থলে গিয়ে কোনো বাসের চিহ্ন দেখতে পারিনি।

এতে অটোরিকশায় থাকা রুম্পা নামের একজন নারীর মৃত্যু হয় এবং অটোরিকশা চালক আহত হয়েছেন বলে আমরা জানতে পেরেছি। তবে তাঁকে আমরা এখনো খুঁজে পাইনি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.