রাজধানীর গুলশানে রেস্তোরাঁয় অভিযান : বিপুল বিদেশী মদ, বিয়ার ও সিসা জব্দ

ঢাকা প্রতিনিধি: রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশী মদ, বিয়ার ও সিসা জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গতকাল বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে গুলশানের হর্স অ্যান্ড হর্স নামে রেস্তোরাঁয় এই অভিযান চালানো হয়।

এ ঘটনায় রেস্তোরাঁর ব্যবস্থাপক মনির হোসেন ও ক্যাশিয়ার সরোয়ার আলমকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গতকাল বুধবার (২৩ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে অধিদপ্তরের ঢাকা মেট্রো উপ-অঞ্চল গুলশানের কর্মকর্তারা রেস্তোরাঁটিতে অভিযান শুরু করেন। অভিযান চলে রাত ১২টা পর্যন্ত। এ সময় কর্মকর্তারা রেস্তোরাঁয় বিপুল পরিমাণ মদ, বিয়ার ও সিসার অবৈধ মজুত দেখতে পান।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জানান, রেস্তোরাঁটি থেকে ২০৩ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদ, ৮১০ ক্যান বিয়ার, দুই কেজি নিষিদ্ধ সিসা ও তিনটি হুক্কা জব্দ করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গুলশান অঞ্চলের পরিদর্শক শামসুল আলম আজ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে রেস্তোরাঁটিতে অভিযান পরিচালনা করা হয়। রেস্তোরাঁটি অনুমোদন ছাড়াই বিদেশি মদ, সিসা ও বিয়ার বিক্রি করে আসছিল।’

এ ঘটনায় আজ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গুলশান থানায় মামলা করা হয়েছে বলে জানান শামসুল আলম। গ্রেপ্তার দুই ব্যক্তিকে থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.