রাজধানীতে (হাজির কামলা) প্রতারক চক্র’র ৯ সদস্য গ্রেপ্তার

ঢাকা প্রতিনিধি: রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ‘হাজির কামলা’ প্রতারক চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল শুক্রবার (০৫ ফেব্রুয়ারী) সন্ধ্যায় যাত্রাবাড়ী থানাধীন ধলপুর এলাকায় অভিযান চালিয়ে র‍্যাব-১০ তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২টি রুপার চেইন, ২টি হাতঘড়ি, ১০ টি মোবাইল ফোন ও নগদ ২১ হাজার টাকা উদ্ধার করা হয়।
আজ শানিবার (০৬ ফেব্রুয়ারী) এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব-১০।

গ্রেফতারকৃত হলেন: মো. সবুজ (২৫), রোকশানা বেগম (২১), পপি আক্তার (২০), রুপা আক্তার (২০), জাহানারা বেগম উরফে জানু (৪০), মোতাহার হোসেন মিলন (২৮), মো. মেহেদী হাসান ইমন (২৪), জাহিদ (২৮) ও আবুল হোসেন (৩২)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা ‘হাজির কামলা’ প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তারা রাজধানী ঢাকাসহ দেশে বিভিন্ন শহরে পুরুষ ও নারীর সমন্বয়ে গঠিত এক একটি দলে বিভক্ত হয়ে সাধারণ নিম্ন ও মধ্যবিত্ত নারীদের সঙ্গে প্রতারণার আশ্রয় নেয়।

আরও জানা যায়, যাকাতের টাকা পাওয়ার ব্যাপারে বিভিন্ন লোভ দেখিয়ে একটি নির্দিষ্ট স্থানে নিয়ে নারীদের স্বর্ণালংকার, টাকা-পয়সাসহ অন্যান্য মালামাল নিয়ে পালিয়ে যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.