রাজধানীতে র‌্যাব-১০ এর অভিযানে ৩৮ জুয়ারী আটক

ঢাকা প্রতিনিধি: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর অভিযানে রাজধানীর কদমতলী ও চকবাজার এলাকা থেকে ৩৮ জুয়ারীকে আটক করা হয়েছে।
গতকাল শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেলে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অ্যাডিশনাল ডিআইজি মো. কাইমুজ্জামান খান বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন।
চকবাজার এলাকা থেকে আটককৃত জুয়ারীরা হলেন: মো. আলমগীর (৩১), আব্দুর রহিম (৪৫), মো. সিদ্দিকুর রহমান (৩২), মো. হাসান (৩৫), মো. রুবেল (৩৫), মো. এনামুল (২৪), মো. আব্দুস সালাম (৪২), মো. জাকির (৩২), মো. মিজানুর রহমান (৪৪), মো. কবির (২৩), মো. ভুট্টো (৩৩), মো. শুকুর মিয়া (৫২), মো. রফিকুল ইসলাম (৪৭), মো. ইমরান (২৮), মো. মিরাজ (৩০), মো. আজিজুল (৩১), মো. হৃদয়(২৪), মো. ইব্রাহিম (৩২) ও মো. আব্দুল করিম (৪৮)।
কদমতলী এলাকা থেকে আটককৃত জুয়ারীরা হলেন: আব্দুল মোমিন (৫০), মো. মজিবুর রহামান শিকদার (৪৮), মো. কালু ড্রাইভার (৪০), মো. রনি (৩০), মতিউর রহামান (৫৮), মো. খলিল (৩৮), মো. স্বপন মিয়া (৩৫), নজরুল ইসলাম (৫০), মো. মনিরুল ইসলাম (৪২), মো. নয়ন (২৯), মো. সুমন (৪৮), মো. বুলু (৬৩), মো. সুমন (২৮), মো. তৌয়ব খান (৩২), মো. সিদ্দিক (৪৫), মো. বিল্লাল মিয়া (৩৫), মো. সোলায়মান (৩১), মো. আদু (৩০) ও মো. মামুন (৪২)।
কাইমুজ্জামান খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাত ১২ টার কিছুক্ষণ আগে র‍্যাব-১০ এর একটি দল কদমতলী থানার চেয়ারম্যান লুৎফর রহমান রোড এলাকায় অভিযান চালায়। এ সময় জুয়া খেলা অবস্থায় ১৯ জন জুয়ারীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৮টি মোবাইল ফোন, সাত প্যাকেট ও খোলা অবস্থায় ৪৬৮টি জুয়া খেলার কার্ড এবং ৫২ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।
একই রাতে র‍্যাব-১০ এর আরেকটি দল চকবাজার মডেল থানার রহমতগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে জুয়া খেলা অবস্থায় আরও ১৯ জন জুয়ারীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮১ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।
আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান কাইমুজ্জামান খান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মোমাসুদ রানা খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.