রাজধানীতে বের করা হলো সেই শিশুর মরদেহ, আটক বাবা

ঢাকা প্রতিনিধিরাজধানীর বাংলামোটরের লিংক রোডের ১৬ নম্বর বাড়ির ভেতরে এক শিশুর মরদেহ দেখতে পেয়েছে অাইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আজ বুধবার সকালে ওই বাসায় এক বাবা তার দুই শিশুসন্তানকে ‘জিম্মি’ করে রেখেছে, এমন সংবাদে বাসাটি ঘিরে রেখেছিল পুলিশ ও র‌্যাব।

রাজধানীর বাংলামোটরের সেই বাড়ি থেকে তিন বছর বয়সী শিশু সাফায়েতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও র‌্যাব। আটক করা হয়েছে তার বাবা নুরুজ্জামান কাজলকেও।

জানা গেছে, বাংলা মোটরের ১৬ নম্বর লিংক রোডের বাড়ির দোতলা বাসায় দুই শিশু সন্তান সাফায়েত ও সুরায়েতকে নিয়ে থাকতেন নুরুজ্জামান কাজল। প্রতিবেশীদের ভাষ্যমতে, কাজল মাদকাসক্ত থাকায় তাকে ছেড়ে চলে গেছেন তার স্ত্রী। তবে কাজলের দুই ছেলে শিশু তার কাছেই আছে।

নুরুজ্জামান কাজলের ভাই নুরুল হুদা উজ্জ্বল বিটিসি নিউজকে জানান: নিজ বাসায় দুই শিশু সন্তান সাফায়েত ও সুরায়েতকে নিয়ে থাকেন তার ভাই। তবে অনেকদিন থেকে মাদকাসক্ত হওয়ায় তার দুই স্ত্রীর কেউ তার সাথে থাকেন না।

কাজলকে মাদকাসক্ত দাবি করে উজ্জ্বল বলেন: তার ভাই-ই খুন করেছে নিজ সন্তান সাফায়েতকে। কারণ কাজল মাদকাসক্ত। আর আমরা যখন বাসায় ঢুকতে গেছি, তখন কাজল আমাদের দিকে দা নিয়ে তেড়ে আসে।

ঘটনাস্থলে থাকা শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বিটিসি নিউজকে বলেন: স্বজনদের মাধ্যমে বাবা কাজলকে আত্মসমর্পণের আহ্বান জানিয়েছিল পুলিশ। আত্মসমর্পণ না করায় তাকে আটক করেছে পুলিশ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.