রাজধানীতে পুলিশে অভিযানে ইয়াবা-ফেন্সিডিলসহ গ্রেফতার-০১

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট।
এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশের ন্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও যথারীতি অভিযান চলমান রয়েছে।
এর’ই ধারাবাহিকতায় রাজধানীর মিরপুর এলাকা থেকে ইয়াবা ও ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর মিরপুর মডেল থানা পুলিশ।
গ্রেফতারকৃ আসামীর নাম- মোঃ আনোয়ার হোসেন বাবু। এসময় তার হেফাজত হতে ৬১০০ পিস ইয়াবা, ১০১ বোতল ফেন্সিডিল’সহ মাদক বিক্রয়ের = ১,৫০,০০০ (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা উদ্ধারমূলে জব্দ করা হয়।
এ বিষয়ে মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাজিরুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার (১৭ জানুয়ারি) ২০২২ ইং রাত ০৮-টা ৫০ ঘরিকায় মিরপুর মডেল থানার মধ্য পীরেরবাগ এলাকায় গ্রেফতারকৃত আনোয়ারের ভাড়া বাসায় (হোল্ডিং নং ১২৩) বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
অভিযান চলাকালীন সময় গ্রেফতারকৃত ব্যক্তির ভাড়া বাসা থেকে যথাক্রমে, ৬১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০১ বোতল ফেন্সিডিল উদ্ধারমূলে জব্দ করা হয়। এসময় গ্রেফতারকৃত ব্যক্তির হেফাজত থেকে মাদক বিক্রয়ের নগদ ১,৫০,০০০ (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা জব্দ করা হয়।
এ ঘটনায় গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজধানীর মিরপুর মডেল থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু হয়েছে মর্মে পুলিশের এ কর্মকর্তা জানান।
আজ মঙ্গলবার (১৮ জানুয়ারী) ২০২২ ইং তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.