রাজধানীতে নির্বাচনী প্রচারণায় আ.লীগ-বিএনপি সংঘর্ষ, তাবিথ আঘাতপ্রাপ্ত

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: রাজধানীর মিরপুরে বিএনপি’র মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারে হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে তাবিথ আউয়াল কিছুটা আঘাতপ্রাপ্ত হয়েছেন বলে তিনি জানিয়েছেন।

আজ মঙ্গলবার (২১ জানুয়ারী) মিরপুরের ৯ নম্বর ওয়ার্ডের পাকবাড়ি বড়বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এরপর দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

তাবিথ আউয়াল জানান, গাবতলী থেকে মিরপুরের বাজার রোডে পৌঁছলেই পেছন থেকে অতর্কিত হামলা করে একদল লোক।

তাবিথ আউয়াল অভিযোগ করে বলেন, ৯ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের কমিশনার প্রার্থী মুজিব সরোয়ার মাসুমের প্রত্যক্ষ নেতৃত্বে এই হামলা হয়েছে।

তিনি বলেন, হামলা করে থামানো যাবে না, ভয় দেখানো যাবে না। সাধারণ মানুষের সঙ্গে আমাদের যে গণসংযোগ, তা হামলা করে পিছিয়ে নেওয়া যাবে না। আমাকে টার্গেট করে পেছন থেকে মারা হয়েছে। আমার সঙ্গে সহকর্মী যারা আছেন তাদেরকেও মারা হয়েছে। সবচেয়ে ভয়ঙ্কর বিষয় হলো,  আমাদের ওপরে হামলা কিছু পুলিশ কর্মকর্তার সামনে হয়েছে। যিনি হামলা করেছেন তাকে চেনেন তারা (পুলিশ)। এই এলাকার কাউন্সিলর প্রার্থী তিনি। আমি অনুরোধ করবো, তার বিরুদ্ধে যেন ব্যবস্থা নেওয়া হয়।

বিএনপি’র কর্মীরা জানান, আজ সকাল সোয়া ১১টার দিকে ওই এলাকায় গণসংযোগ করছিলেন বিএন‌পি’র মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল। এসময় পেছন থেকে হঠাৎ করে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ইট-পাটকেল নিক্ষেপ শুরু হয়। ইটের টুকরো তাবিথের শরীরেও এসে পড়ে। এসময় আহত হন কয়েকজন প্রচারকর্মী।

তবে হামলার পরেও গণসংযোগ অব্যাহত রেখেছেন বিএন‌পি’র মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.