রাজধানীতে ডিবি পুলিশের অভিযানে ৩টি চোরাই গাড়ি উদ্ধার সহ গ্রেফতার-০৩ 

বিশেষ প্রতিনিধি: রাজধানীর গেন্ডারিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে তিনটি চোরাই গাড়ি উদ্ধার। সেই সময় অভিযানে ০৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগের সঙ্ঘবদ্ধ অপরাধ, গাড়ী চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের একটি চৌকস ইউনিট।
অভিযানে গ্রেফতারকৃত আসামীরা হলো: ১। মোহাম্মদ আনোয়ার হোসেন, ২। মোহাম্মদ জসিম উদ্দিন, ৩। মোহাম্মদ আলী। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে যথাক্রমে, ০১ টি মাইক্রোবাস ও ০২ টি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।
সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম গণমাধ্যম কর্মীদের বলেন, গতকাল বৃহস্পতিবার (১৯ আগস্ট) ২০২১ ইং দিবাগত-রাত ০৯ টা ১৫ ঘটিকায় রাজধানীর গেন্ডারিয়া থানার কাঠেরপুল এলাকায় অভিযান চালিয়ে ০১টি চোরাই মাইক্রোবাস‌ ও ০১টি চোরাই প্রাইভেটকার উদ্ধার পূর্বক আসামী আনোয়ার ও জসিমকে গ্রেফতার করা হয়।
পরবর্তীতে গ্রেফতারকৃতদ আসামীদের কাছ থেকে পাওয়া তথ্য মোতাবেক একইদিন দিবাগত-রাত ১১টা ৩০ ঘটিকায় ডিএমপির নিউমার্কেট থানার কাঁটাবন এলাকা হতে ০১টি চোরাই প্রাইভেটকার উদ্ধার’সহ আসামী মোহাম্মদ আলীকেও গ্রেফতার করা হয়।
সহকারী পুলিশ কমিশনার আরও জানান, গ্রেফতারকৃত আনোয়ার বিভিন্ন কৌশলে গাড়ি চুরি করে জসিমের নিকট হস্তান্তর করে। জসিম চোরাই গাড়ি মোহাম্মদ আলীর গ্যারেজ হতে গাড়ির ইঞ্জিন ও চেসিস নং পরিবর্তন করে বিক্রি করে। যাহাতে পরবর্তীতে গাড়িগুলো ট্র্যাকিং করা সম্ভব না হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ডিএমপির গেন্ডারিয়া থানায় মামলা রুজু করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.